সংবর্ধনা পেল অনূর্ধ্ব-১৬ দল

0
13

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ): রাজধানীর সোনারগাঁ হোটেলে সোমবার এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের। পাশাপাশি তাদের আর্থিক পুরস্কারও দেওয়া হয়েছে।

এই সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। আর খেলোয়াড়, কোচ কর্মকর্তাদের আর্থিক পুরস্কার তুলে দেয় চার প্রতিষ্ঠান- সাইফ গ্লোবাল স্পোর্টস, ক্যাল্ডওয়েল ডেভেলপার্স, জেমকন গ্রুপ ও এসএস সলিউশনস।

সাইফ গ্লোবাল স্পোর্টস ২৩ জন খেলোয়াড়, প্রধান কোচ ও দুই সহকারী কোচ প্রত্যেককে ৫০ হাজার টাকা অর্থ পুরস্কার দেয়। তাদের মতো জেমকন গ্রুপও দলের সবাইকে ৫০ হাজার টাকা করে পুরস্কার দেয়।

অন্যদিকে ক্যাল্ডওয়েল প্রত্যেককে ২৫ হাজার করে টাকা আর্থিক পুরস্কার দেয়। আর এসএস সলিউশনস অনূর্ধ্ব-১৬ দলের প্রত্যেক খেলোয়াড়কে আগামী এক বছর মাসিক ভাতা দেওয়ার কথা জানায়।

এদিকে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ আগামীকাল মঙ্গলবার দুপুরে অনূর্ধ্ব-১৬ দলকে সংবর্ধনা ও আর্থিক পুরস্কার তুলে দেবে। ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে প্রতিশ্রুত ৫ লাখ টাকা এ সময় হস্তান্তর করা হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোহাম্মদ সালাহউদ্দিন। উপস্থিত ছিলেন জেমকন গ্রুপের পরিচালক কাজী ইনাম আহমেদ, সাইফ গ্লোবাল স্পোর্টসের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন, ক্যাল্ডওয়েল ডেভেলপার্স -এর কর্ণধার খায়রুল মজিদ মামুন ও এসএস সলিউশনসনের ব্যবস্থপনা পরিচালক কাজী সালাউদ্দীনের কন্যা সারজীন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও ওমেন্স ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণসহ অন্যান্যরা।

উল্লেখ্য, গেল ২৭ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত বাংলাদেশে অনুষ্ঠিত হয় এএফসি অনূর্ধ্ব-১৬ মহিলা চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের সি গ্রুপের ম্যাচ। এই গ্রুপ থেকে অপরাজিত গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে প্রথমবারের মতো এএফসি অনূর্ধ্ব-১৬ মহিলা চ্যাম্পিয়নশিপের মূলপর্বে খেলার যোগ্যতা অর্জন করে। বাংলাদেশের মেয়েদের পারফরম্যান্স মুগ্ধ করেছে বাংলাদেশের ফুটবলপ্রেমীদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here