না’গঞ্জে ফের বন্দুক যুদ্ধ, পিস্তল ও ইয়াবাসহ গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত গ্রেফতার

0
5

নারায়ণগঞ্জ (বাংলা ২৪ বিডি নিউজ) : নারায়ণগঞ্জে আলোচিত ডাকাত দেলোয়ার হোসেন ওরফে মাস্টার দেলু বাহিনীর সঙ্গে ডিবি (গোয়েন্দা) পুলিশের ফের ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটেছে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ১১টায় তল্লা পাঠাগারের সামনে অভিযান চলায় ডিবির একাধিক টিম। ডিবি পুলিশের উপস্থিতি টেরে পেয়ে সেখানে থাকা মাস্টার দেলু ও তার সহযোগীরা পুলিশের দিকে গুলি ছুড়তে থাকে। এ সময় ডিবি সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে দুই পক্ষের মধ্যে বেশ কয়েক রাউন্ড গুলি বিনিময় ঘটে। এক পর্যায়ে দেলু পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থল থেকে দেলুর সহযোগী আনিস (৩৫) নামে এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করে ডিবি পুলিশ। এ সময় তার কাছ থেকে ৭ পয়েন্ট ৬৫ বোরের একটি পিস্তল ও ১হাজার ২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অভিযানে ছিলেন ডিবি’র এস আই সেলিম মিয়া, আসাদুজ্জামান, মফিজুল, মনিরুজ্জামান ও নজরুল।
গ্রেফতার আনিস ওই এলাকার মোশাররফ মিয়ার ছেলে। তাকে শহরের খানপুরে ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।
নারায়ণগঞ্জ ডিবির ওসি মাহমুদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রায় ২০ মিনিট ওই ‘বন্দুকযুদ্ধ’ চলে। নারায়ণগঞ্জে আলোচিত ডাকাত সর্দারদের একজন হলো দেলু। অস্ত্র চালানো ও ডাকাতি কাজে পারদর্শী হওয়ায় সে ‘মাস্টার’ দেলু হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে দুই ডজন মামলা রয়েছে বিভিন্ন থানায়।
প্রসঙ্গত, গত ১ অক্টোবর ভোরে প্রথম দফায় শহরের খানপুর সরদার পাড়া এলাকাতে ডিবির সঙ্গে দেলু বাহিনীর ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। সেদিনও দেলু পালিয়ে যায়। এরপর দেলুসহ তার বাহিনীর বিরুদ্ধে মামলা হলেও সে রয়েছে অধরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here