নূর হোসেনের বিরুদ্ধে ৮ মামলায় সাক্ষ্য পেছালো

0
3

 নারায়ণগঞ্জ (বাংলা ২৪ বিডি নিউজ): নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার প্রধান আসামী নূর হোসেনের বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় দায়ের করা অপর ৮টি মামলার সাক্ষ্য গ্রহণ হয়নি। অস্ত্র, মাদক ও চাঁদাবাজী আইনে সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা ওই ৮টি মামলায় বুধবার নারায়ণগঞ্জ আদালতে সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য ছিল। কিন্তু সাক্ষী উপস্থিত না থাকায় নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক কামরুন নাহার আগামী বছরের ২২ জানুয়ারী পরবর্তী সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেন।
আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ বলেন, ৮টি মামলার মধ্যে একটি মাদক মামলার বাদী পুলিশের উপ-পরিদর্শক শওকত হোসেন ও একটি চাঁদাবাজী মামলার বাদী সাইদুল ইসলাম পূর্বের ধার্য তারিখে সাক্ষী দিয়েছেন। ৬টি মামলায় কোন সাক্ষী আদালতে হাজির হয়নি। এরপর ৮টি মামলায় সাক্ষীদের সমন জারী করা হলেও বুধবার ধার্য তারিখে সাক্ষীরা আদালতে হাজির হয়নি। আগামী বছরের ২২ জানুয়ারী পরবর্তী দিন ধার্য করেছেন আদালত। এজন্য আদালত প্রত্যেক মামলায় সাক্ষীদের প্রতি পুনরায় সমন জারীর নির্দেশ দিয়েছেন।
২০১৪ সালের ২৭ এপ্রিল ৭ খুনের ঘটনার পর ওই বছরের বিভিন্ন সময় নূর হোসেন ও তার সহযোগিদের বিরুদ্ধে এসব মামলা দায়ের হয়। এর মধ্যে ৭ খুনের মামলায় ধারাবাহিক ভাবে সাক্ষ্য গ্রহণ অনুষ্ঠিত হলেও অপর মামলা গুলোতে রাষ্ট্রপক্ষের উদাসিনতার কারণে মামলার কার্যক্রম স্বাভাবিক ভাবে এগুচ্ছে না বলে অভিযোগ রয়েছে। যে কারণে ইতিমধ্যেই নূর হোসেনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলার এক বাদি মামলার প্রত্যাহার করে নিতে বাধ্য হয়েছেন। #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here