বিতর্কের আগে হিলারি মাদক গ্রহণ করেছিলেন : ট্রাম্প

0
4

আন্তর্জাতিক ডেস্ক (বাংলা ২৪ বিডি নিউজ) : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলীয় প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের আলোচনায় আছেন একের পর এক বিতর্কের মধ্য দিয়েই। এবার নতুন বিতর্কের জন্ম দিয়ে আবার আলোচনার শীর্ষস্থান দখলে নিলেন তিনি।
বিবিসির খবরে বলা হয়, তিনি অভিযোগ করেছেন তাদের সর্বশেষ বিতর্কের আগে তার প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটন মাদক জাতীয় দ্রব্য গ্রহণ করেছেন।
তিনি বুধবার পরবর্তী বিতর্কের আগে তাদের দুজনের ড্রাগ টেস্ট দেয়ার প্রস্তাব করেছেন। নিউ হ্যাম্পশায়ারে এক সমাবেশে মিস্টার ট্রাম্প আরও অভিযোগ করেছেন যে তার বিরুদ্ধে নির্বাচন কারচুপি হচ্ছে।
হিলারির পক্ষ থেকে অবশ্য বলা হচ্ছে, উপায় না দেখে ট্রাম্প নির্বাচনকে হেয় করার চেষ্টা করছেন। যৌন হয়রানির নানা বিতর্কের প্রেক্ষাপটে গুরুত্বপূর্ণ রাজ্যগুলোতে সমর্থন হারাচ্ছেন ট্রাম্প।
এর আগে অভিযোগকারীদের একজন, সামার জারভোস অভিযোগ করেছেন, ২০০৭ সালের দিকে ডোনাল্ড ট্রাম্প তার সঙ্গে জোর করে যৌন সম্পর্ক করার চেষ্টা করেছেন।
চাকরির আলোচনার জন্য একটি হোটেলে ডেকে নিয়ে ডোনাল্ড ট্রাম্প ওই ঘটনা ঘটিয়েছিলেন বলে তিনি অভিযোগ করেছেন। এদিকে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা আমেরিকানদের সতর্ক করে দিয়ে বলেছেন, নভেম্বরের নির্বাচনে আসলে গণতন্ত্রের উপরই ভোটাভুটি হতে যাচ্ছে।
ওবামা মনে করেন, একজন প্রেসিডেন্ট হবার জন্য ডোনাল্ড ট্রাম্প সৎ ব্যক্তি নন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here