বিশ্ব শিশু দিবসে সৈয়দপুরে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
3

নীলফামারী (বাংলা ২৪ বিডি নিউজ) : বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্যদিয়ে সোমবার নীলফামারীর সৈয়দপুরে বিশ্ব শিশু দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ওইসব কর্মসূচি পালন করা হয়।
সকাল ১১টায় সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা পরিষদ সামনের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে “ থাকবে শিশু সবার মাঝে ভালো দেশ-সমাজ পরিবারে জ্বলবে আশার আলো” দিবসের এবারের প্রতিপাদ্য ওপর এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী সভাপতিত্ব করে। এতে আলোচনা অংশ নেন, উপজেলা পরিষদ প্যালেন চেয়ারম্যান আজমল হোসেন, ভাইস চেয়ারম্যান রওনক জাহান রিনু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আহমেদ মাহবুব-উল-ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার আহসান হাবিব , মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহজাদী প্রমূখ।
সভায় রহমতউল্ল্যাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হাফিজা খাতুনসহ উপস্থিত ছিলেন। সভাটি উপস্থাপনা করেন রেলওয়ে কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুল ইসলাম মুকুল।
উক্ত র‌্যালী ও আলোচনা সভায় উপজেলা পরিষদ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শহরের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা অংশ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here