ভূয়া ডিবি পরিচয়ে অপহরন চক্রের ৭ সদস্য আটক

0
3

নারাযণগঞ্জ (বাংলা ২৪ বিডি নিউজ) : নারায়ণগঞ্জে ভূয়া ডিবি পরিচয়ে অপহরন করে মুক্তিপন আদায় চক্রের সক্রিয় ৭ অপহরনকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ফতুল্লার ভূইঘর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন। আটকরা হলো- বাছেদ আলম বাসার ওরফে হাবিবুল্লা বাসার ওরফে দারোগা বাসার (২৬), সোহেল রানা (৩২), আসাদ উল্লাহ (৩০), আবু বক্কর সিদ্দিক (৪৫), আরিফ (২৪), সোনিয়া (২৩) ও রানী বেগম (২৪)। এ সময় গোয়েন্দা পুলিশ একটি খেলনা পিস্তল, এক জোড়া হ্যান্ডকাপ এবং এসআই (ডিবি) পরিচয়ে ভিজিটিং কার্ড ও অন্যান্য আনুসাঙ্গিক কাগজপত্র উদ্ধার করে।
নারায়ণগঞ্জ ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গত ১৮সেপ্টম্বর কবির হোসেন নামক এক মাছ ব্যবসায়ীকে এই চক্রটি ডিবি পুলিশের পরিচয় দিয়ে ভুইঘড় সাহেবপাড়া এলাকা থেকে আটক করে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। পরে কবির হোসেনের পরিবারের নিকট মুক্তিপন বাবদ ৫০ হাজার টাকা দাবি করে। একপর্যায়ে অপহৃতার স্ত্রী ২০ হাজার টাকায় সমঝোতা করে।
মুক্ত হয়ে কবির হোসেন বিষয়টি নারায়ণগঞ্জ ডিবি পুলিশকে জানালে বুধবার দুপুরে ডিবি’র এসআই মোল্লা টুটুল, এসআই জাহাঙ্গীর, এসআই মফিজুল ইসলাম ফতুল্লার ভুইঘড় এলাকায় অভিযান চালিয়ে বাছেদ আলম বাসারকে আটক করে। এরপর বাছেদ আলম এর স্বীকারোক্তি অনুযায়ী তার সহযোগী অপহরণ চক্রের সক্রিয় ২ মহিলা সদস্যসহ আরো ৬ সদস্যকে গ্রেফতার।
গ্রেফতারদের বিরুদ্ধে ফতুল্লা থানায় মামলা রুজু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here