সজীব হত্যা মামলার ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

0
3

চুয়াডাঙ্গা (বাংলা ২৪ বিডি নিউজ) : চুয়াডাঙ্গায় স্কুলছাত্র সজীবকে অপহরণের পর হত্যা ও গুম মামলার আরো দুই আসামি র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। বুধবার রাত পৌনে ৩টার দিকে দামুড়হুদা উপজেলার পরানপুর বেলেমাঠপাড়ার পাকা রাস্তার পুকুরের পাড় এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় র‌্যাবের ২ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটা দেশি শার্টারগান, একটি রিভলবার, চার রাউন্ড গুলি ও দুইটি ধারালো হাসুয়া উদ্ধার করা হয়েছে।
নিহত সবুজ (২৮) দামুড়হুদা উপজেলা শহরের মৃত হামিদুল ইসলামের ও শাকিল (২৪) একই এলাকার আব্দুল কাদের মন্ডলের ছেলে।
র‌্যাব জানায়, বুধবার রাতে র‌্যাবের একটি টহল দল চুয়াডাঙ্গার দামুড়হুদার দর্শনা পৌরসভার পরানপুর বেলেমাঠপাড়ার পাকা রাস্তার পুকুরের পাড় এলাকায় চেকপোস্ট বসায়। এ সময় বেশ কয়েকজনকে দেখে চ্যালেঞ্জ করলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে র‌্যাবের দুই সদস্য শাহিন ও শামিম আহত হয়।
এরপর ঘটনাস্থলে তল্লাশি করে শাকিল ও সবুজকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ফেলে যাওয়া দুটি আগ্নেয়াস্ত্র, চার রাউন্ড গুলি ও দুটি ধারালো হাসুয়া উদ্ধার করা হয়।
ঝিনাইদহ র‌্যাব-৬ এর উপ-পরিচালক মেজর মনির আহমেদ জানান, নিহত দুইজনই দামুড়হুদায় চাঞ্চল্যকর স্কুলছাত্র সজীবকে অপহরণ, খুন ও গুমের আসামি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here