সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন নাসিম

0
4

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ) : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের দুই দিনব্যাপী ২০তম জাতীয় সম্মেলন উদ্বোধনের সাংস্কৃতিক অনুষ্ঠান ও শোক প্রস্তাব পাঠ করা হয়। এরপর স্বাগত বক্তব্য রাখেন সম্মেলনের অভ্যর্থনা কমিটির আহ্বায়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।
স্বাগত বক্তব্যে নাসিম বলেন, জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে আমরা বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়েছি। আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারে উন্নয়নের সূচনা শুরু হয়। উন্নয়নের গতিশীলতা, তথ্য সম্প্রচার, খাদ্য, কৃষি, স্বাস্থ্য, নারীর ক্ষমতায়নসহ নানা উন্নয়ন হচ্ছে।
তিনি আরও বলেন, ২০১৪ সালের নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত জোট ধ্বংসলীলা চালায়। আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে তারা দেশের উন্নয়নকে ব্যাহত করার চেষ্টা করেছে। শেখ হাসিনার বলিষ্ঠ ও সাহসী নেতৃত্বের কারণে দেশ ঘুরে দাঁড়িয়েছে। বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট বাংলাদেশের উন্নয়ন ও শেখ হাসিনার নেতৃত্বের ভূঁয়সী প্রশংসা করে গেছে।
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে লড়াইয়ে সরকারের অঙ্গীকার নিয়ে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এরপর উপস্থিত সকল কাউন্সিলর, অতিথিসহ সবাইকে স্বাগত জানান।
এরপর সাধারণ সম্পাদকের রিপোর্ট পেশ শুরু করেন সৈয়দ আশরাফুল ইসলাম। তবে তিনি মূল রিপোর্ট পেশ না করে সবাইকে রিপোর্ট নিয়ে যেতে বলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here