সাভারে ‘বন্দুকযুদ্ধে’ যুবদল নেতা নিহত

0
4

সাভার (বাংলা ২৪ বিডি নিউজ) : সাভারে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক শাহ আলম নয়ন (৪৪) নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। শনিবার ভোররাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কৃষিবিদ নার্সারির পাশে এ ঘটনা ঘটে।
সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন, নিহত শাহ আলম নয়ন সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে সাভার থানায় গাড়িতে অগ্নিসংযোগ ও মানুষ পুড়িয়ে হত্যা এবং পুলিশের উপর হামলার ঘটনা, অস্ত্র মামলা, মাদক ব্যবসা, অপহরণ ও হত্যাসহ মোট ১৪টি মামলা রয়েছে।
পুলিশ জানায়, শুক্রবার গভীর রাতে শীর্ষ সন্ত্রাসী ও যুবদল নেতা শাহ আলম নয়নকে রাজধানীর মোহাম্মদপুরের নিজ বাসা থেকে আটক করে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় কুমার ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আহসান হাবিব। পরে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে অভিযান চালানো হলে শনিবার ভোররাতে সাভারের বিরুলিয়ার কৃষিবিদ নার্সারির পাশে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে আহত হন নয়ন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ জানায়, গত সরকার বিরোধী আন্দোলনের সময় যুবদল নেতা নয়নের বিরুদ্ধে সাভার মডেল থানায় গাড়িতে অগ্নিসংযোগ ও পুড়িয়ে মানুষ হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। এছাড়াও মানিকগঞ্জে অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিসহ সিংগাইর থানায়ও তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here