সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী পলাতক

0
2

নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ): সিদ্ধিরগঞ্জে মিতু আক্তার (১৮) নামে এক গৃহবধুকে তার স্বামী শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ রয়েছে। পুুলিশ নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জের ১শ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে স্বামী লাল চান মিয়া পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার গবীর রাতে সিদ্ধিরগঞ্জ পুলের রেললাইন এলাকায়। বৃহস্পতিবার বিকেলে নিহতের ময়না তদন্ত শেষে লাশ সিদ্ধিরগঞ্জের পুলের রেললাইন এলাকায় নিয়ে আসলে আত্মীয়-স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে বুধবার গভীর রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে স্ত্রীকে গলায় কাপড় পেঁচানো অবস্থায় ফেলে রেখে স্বামী পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা ঘটনা আচ করতে পেয়ে তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে শিমরাইলের সাজেদা হাসপাতালে নিয়ে যায়। পরে তার অবস্থা অবনতি হলে নারায়ণগঞ্জে খানপুরের ৩ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশের ময়না তদন্তের জন্য খানপুর হাসপাতাল থেকে ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) সামসুল আলম জানান, ধারণা করা হচ্ছে, স্বামী-স্ত্রীর ঝগড়ার জের ধরে স্বামী লাল চাঁন মিয়া তার স্ত্রী মিতু আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করেছে। ঘটনার পর স্বামী পালিয়ে গেছে। তিনি আরও জানান, গত ৭-৮ মাস আগে তারা প্রেম করে বিয়ে করে। নিহতের স্বামী লাল চাঁন মিয়া একজন মাদকাক্ত। তাকে গ্রেফতারের চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here