আইভী বললেন আচরণবিধি লঙ্ঘন করি নাই

0
3

নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ): নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে (নাসিক) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী আচরণবিধি লঙ্ঘন করেছেন বিএনপি প্রার্থী সাখাওয়াত হোসেন খানের এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে আইভী জানান, তিনি আচরণবিধি লঙ্ঘন করেননি। আচরণবিধি মেনেই তিনি কাজ করছেন।

রবিবার সকালে সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডে শ্রমিক লীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি আবদুল মতিন মাস্টারকে নিয়ে নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময়ের সময়ে সাংবাদিকদের এসব কথা বলেন আইভী। এর আগে গত শুক্রবার (০২ ডিসেম্বর) আইভীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আনেন সাখাওয়াত।

এ প্রসঙ্গে আইভি বলেন, ‘সকালে আমি চারজন লোক নিয়ে বেরিয়ে এসেছি। আমি এখানে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আবদুল মতিন মাস্টার কাকার বাড়িতে গিয়েছি। চা পান করে রাস্তায় বের হয়েছি। পরে রাস্তায় নামার পর দেখি শত শত মানুষ। মানুষ যদি রাস্তায় নেমে আসে তাহলে আমার কি করার আছে? আমি তো চাইবোই এসব লোকজনদের সঙ্গে কথা বলতে। আমি আচরণবিধি লঙ্ঘন করি নাই। আবেগ থেকে লোকজন রাস্তায় নামলে কিছু করলে আমার কি করার আছে। শত শত মানুষকে তো আর থামিয়ে রাখা সম্ভব না। আমি সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে কোন অভিযোগ করি নাই, করবোও না। কারণ আমাদের সামনে মাত্র ১৭দিন প্রচারণার সময় আছে। আমাদের তো সবার কাছে যেতে হবে। আমি সাখাওয়াত হোসেনকে বলবো আমার বিরুদ্ধে অভিযোগ না করে মানুষের কাছে যান।’

পরে আইভী ৪ ও ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে দেখেন। আইভীর সঙ্গে ছিলেন মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আতাউর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সাদেকুর রহমান, মতিউর রহমান বেপারী, সদস্য রমজান আলী, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক বদরুদ্দিন শেখ প্রমুখ।

আইভী ৪ নং ওয়ার্ডে শিমরাইল (ড্যানিশ রোড), ওয়াপদা কলোনি, আর্টি ওয়াপদা কলোনি, আর্টি ওয়াপদা স্কুল সংলগ্ন, সিদ্ধিরগঞ্জ হাউজিং, আর্টি কেন্দ্রীয় জামে মসজিদ, ১৭ নং সিদ্ধিরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা, মজিদ সাউদের বাড়ি, উত্তর আজিবপুর, আউলাবন, সিদ্ধিরগঞ্জ বাজার, দক্ষিণ আজিবপুর, বোগদাদী (র:) মাজার চত্বর, সিদ্ধিরগঞ্জ রামকানাই জিউর বিগ্রহ মন্দিরসহ ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে সিদ্ধিরগঞ্জ সাইলো এলাকা মোড়ে সমাপ্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here