‘নির্বাচনী ট্রেনে না উঠলে ধ্বংস হবে বিএনপি’

0
5

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ): স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৪ সালে নির্বাচনের ট্রেন মিস করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বিরাট ভুল করেছেন। ২০১৯ সালে আবারও নির্বাচনী ট্রেন আসবে। সেই ট্রেনে না উঠলে বিএনপি ধ্বংস হয়ে যাবে।

রোববার বিকেলে রাজধানীর কমলাপুরে নতুন বাস ‘সিরাজগঞ্জ এক্সপ্রেস’ সার্ভিসের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, আগামীতে আন্দোলনের নামে কোনো ধরনের জ্বালাও-পোড়াও করবেন না। ২০১৪ সালে নির্বাচন ঠেকানোর আন্দোলন করতে গিয়ে ট্রেন, বাস, ট্রাক পুড়িয়েছেন। আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করে জীবন্ত মানুষ পুড়িয়ে মেরেছেন। তাই আপনাকে বলি ভবিষ্যতে আন্দোলেনের নামে জ্বালাও-পোড়াও করবেন না।

রেলমন্ত্রী মুজিবুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশে রেল যোগাযোগ ব্যবস্থা ধ্বংসের দারপ্রান্ত থেকে ফিরে এসেছে। বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাকালে বাংলাদেশের রেল যোগাযোগ ব্যবস্থাকে ধ্বংস করেছিল।

ঢাকা-চট্টগ্রাম বুলেট ট্রেন চালু করা হবে উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে এই বুলেট ট্রেন সার্ভিস চালুর বিষয়ে নির্দেশ দিয়েছেন। অর্থ পেলেই এ ট্রেন সার্ভিস চালুর বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

প্রধানমন্ত্রী রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ সকল সেক্টরে এগিয়ে যাচ্ছে। তার কারণেই বাংলাদেশের ট্রেন সার্ভিস অনেক বেশি আধুনিক হয়েছে।

রেল সচিব ফিরোজ সালাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য হাবিবে মিল্লাত মুন্না, গাজী আমজাদ হোসেন মিলন ও তানভীর ইমাম প্রমুখ বক্তব্য রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here