নুর হোসেনের ভাতিজা গ্রেপ্তার

0
4

নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):  সাত খুনের প্রধান আসামি নূর হোসেনের ভাতিজা শাহীন ওরফে ভাতিজা শাহীনকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যা মামলায় রোববার বিকেলে সিদ্ধিরগঞ্জের শিমরাইলের নূর হোসেনের বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ৪ জানুয়ারি রাত ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ-শিমরাইল এলাকায় মাহবুবুর রহমান (৩০) নামে এক ট্রাকচালককে ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত মাহবুবুর রহমান কুড়িগ্রামের নাগেশ্বরী বলদিটালী গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এসআই রাসেল জানান, হত্যাকাণ্ডের শিকার ট্রাকচালক মাহবুবুর রহমান মুন্সীগঞ্জ জেলা থেকে কুড়িগ্রামের উদ্দেশ্যে আলু নিয়ে যাওয়ার কথা। রাতে ১টার দিকে কাঁচপুর ব্রিজের নিচে নারী (পতিতা) নিয়ে স্ফূর্তি করার সময় কয়েকজন দুর্বৃত্ত তার কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় চালক বাধা দিলে দুর্বৃত্তরা ছুরিকাঘাত ও কুপিয়ে আহত করে।

পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আল-আমিন (৩২) ও সাবিনা (৩২) নামে দুজনকে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া আল-আমিন ৫ জুন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। জবানবন্দিতে গ্রেফতার হওয়া শাহীন ওরফে ভাতিজা শাহীন জড়িত বলে জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here