সুনামগঞ্জে সংঘর্ষ : নিহতের সংখ্যা বেড়ে ৩

0
13

সুনামগঞ্জ (বাংলা ২৪ বিডি নিউজ): জলমহালের মালিকানা নিয়ে সুনামগঞ্জের দিরাইয়ে দুইপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হন তাজুল ইসলাম (৩৫)। তিনি হাতিয়া গ্রামের শান উল্লাহর ছেলে। এ সময় একই গ্রামের মৃত আমান উল্লাহর ছেলে উজ্জল (২৫) ও ইছহাক মিয়ার ছেলে শাহারুল (২৪) গুলিবিদ্ধ হন। পরে চিকিৎসাধীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল ৪টার দিকে তাদের মৃত্যু হয়।

মঙ্গলবার সন্ধ্যায় ওসমানী হাসপাতাল সূত্র ও দিরাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বেলা ১১টার দিকে উপজেলার কুলঞ্জ ইউনিয়নের হাতিয়া গ্রামের একরার চৌধুরী ও পার্শ্ববর্তী কুলঞ্জ গ্রামের মাসুদ মিয়ার সমর্থকদের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

পুলিশ সুপার মো. হারুন অর-রশীদ জানান, হাতিয়া গ্রামের একরার চৌধুরী ও পার্শ্ববর্তী কুলঞ্জ গ্রামের মাসুদ মিয়ার সমর্থকদের মধ্যে গুরামারা সাতপাকিয়া (প্রকাশিত জারুলিয়া) জলমহালের মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। মঙ্গলবার সকালে জলমহালে মাছ ধরাকে কেন্দ্র করে উভয়পক্ষ সংঘর্ষে জড়ায়। এতে একজন ঘটনাস্থলে মারা যায়। বাকি দুইজন চিকিৎসাধীন অবস্থায় ওসমানী হাসপাতালে মারা যায়। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here