খুলনায় বাস খাদে পড়ে নিহত ৪

0
5

খুলনা(বাংলা ২৪ বিডি নিউজ) : খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৩০ জন। রোববার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার টিপনা এলাকায় সাতক্ষীরাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সুভাস সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোপালগঞ্জের ওরাকান্দিতে একটি ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে যাত্রীবাহী বাসটি সাতক্ষীরার মুন্সীগঞ্জে ফিরছিল। ডুমুরিয়ার নতুন রাস্তায় পৌঁছালে একটি মোটরসাইকেলের সঙ্গে বাসটির ধাক্কা লাগে।

এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী ৫/৬ ফুট নিচে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই ৪ জন নিহত হয়।

নিহতরা হলেন- গোলক মিস্ত্রী, লাল্টু সরদার, রাজেশ সরকার ও কৃ্ষ্ণ। এদের বাড়ি সাতক্ষীরার মুন্সীগঞ্জ এলাকায়।নিহতদের লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বেঁচে যাওয়া যাত্রীদের অভিযোগ, বাসটি অতিরিক্ত যাত্রী বহন করছিল। এতে ৬০ থেকে ৭০ জন যাত্রী ছিল। তা ছাড়া বাসের ছাদেও বেশ কয়েকজন যাত্রী ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here