গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে না’গঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচী

0
3

নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ): গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে নারায়নগঞ্জে জেলা বিএনপি’র অবস্থান কর্মসূচীতে বাধা দিয়েছে পুলিশ। অবস্থান কর্মসূচীর ব্যাণার কেড়ে নেয় এবং মাইকের তার ছিঁড়ে ফেলে পুলিশ। এসময় জেলা বিএনপি’র সাধারন সম্পাদক মামুন মাহমুদের সাথে পুলিশের বাক-বিতন্ডা হয়। নেতা-কর্মীরাও উত্তেজিত হয়ে উঠে। একপর্যায়ে নেতা-কর্মীদের প্রতিবাদের মুখে পুলিশ ব্যাণার ফেরত দেয়। বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচী পালনকালে বৃহস্পতিবার  সকাল ১০টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডে এ ঘটনা ঘটে।
জেলা বিএনপি’র সভাপতি কাজী মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ। এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপি’র নির্বাহী কমিটির  ধর্ম বিষয়ক সম্পাদক বদরুজ্জামান খসরু, নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান, সাবেক এমপি আতাউর রহমান খান আঙ্গুর, জেলা বিএনপি’র সহ-সভাপতি খন্দকার আবু জাফর, আব্দুল হাই রাজু, ব্যারিষ্টার পারভেজ আহম্মেদ, মনিরুল ইসলাম রবি, আশরাফুল ইসলাম আবদু, যুগ্ম সম্পাদক লুৎফর রহমান খোকা, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, মাসুদুল ইসলাম রাজিব, নজরুল ইসলাম পান্না মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন, জেলা মহিলা দলের আহ্বায়ক নূরুন নাহার, রপগঞ্জ উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক এ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ূনসহ যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের সহস্রাধিক নেতা-কর্মী।
জেলা বিএনপি’র সভাপতি কাজী মনিরুজ্জামান বলেছেন, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। বিনা ভোটে ক্ষমতা দখল করে রেখে তারা গণবিরোধী সব কাজ কর্ম করছে। কারণ তারা মনে করে জনগণের প্রতি তাদের কোন দায় নেই। কর্মসূচীতে বাধাদানকারী পুলিশকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, এই প্রতিবাদ শুধু আমাদের জন্য নয়, ষোল কোটি মানুষের জন্য এবং আপনাদের জন্যও। বিএনপি’র শান্তিপূর্ণ কর্মসূচীতে আর কোন বাধা না দেওয়ার জন্য তিনি পুলিশের প্রতি আহবান জানান।
জেলা বিএনপি’র সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে বলেন, সরকার অযৌক্তিক ভাবে গ্যাসের মূল্য বাড়িয়েছে। গোষ্ঠি স্বার্থ রক্ষায় এবং জনগণের অর্থ লুটের চিন্তা থেকেই গণ বিরোধী এই সিদ্ধান্ত নিয়েছে সরকার। অবিলম্বে গ্যাসের মূল্য বৃদ্ধির এই সিদ্ধান্ত থেকে সরে আসার জন্য সরকারের প্রতি দাবি জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here