চুয়াডাঙ্গায় ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ১২

0
4

চুয়াডাঙ্গা (বাংলা ২৪ বিডি নিউজ): চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ট্রাক-ভটভটি মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১২ জনে দাঁড়িয়েছে। এতে আহত হয়েছেন অন্তত ছয়জন। রোববার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার দর্শনা-চুয়াডাঙ্গা মহাসড়কের জয়রামপুর বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- করিমনের চালক জজ মিয়া (৩২), বিল্লাল ও রফিকুল। হতাহতরা সবাই উপজেলার মদনা-পারকৃষ্ণপুর ইউনিয়নের বড় বলদিয়া গ্রামের বাসিন্দা। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গার দামুড়হুদা সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. কলিমুল্লাহ বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলে আটজন নিহত হন। হাসপাতালে নেয়ার পর চারজন মারা যান। প্রাথমিকভাবে পাওয়া তথ্য অনুয়ায়ী, হতাহত হওয়া ব্যক্তিরা ভটভটির আরোহী ছিলেন। তারা সবাই শ্রমিক। তাদের বাড়ি দামুড়হুদা উপজেলায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার সকালে উপজেলার বড় বলদিয়া গ্রাম থেকে ১৫-১৬ জন ঠিকাদারী শ্রমিক ভটভটিযোগে কাজ করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে চুয়াডাঙ্গা যাওয়ার পথে জয়রামপুর বটতলা নামক স্থানে পৌঁছায়। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ভটভটির চালক জজ মিয়াসহ আটজন নিহত হন এবং বাকিরা আহত হন। আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আরও চারজন মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here