প্রেমে সাড়া না দেয়ায় কিশোরীকে ধর্ষণ

0
3

নাটোর (বাংলা ২৪ বিডি নিউজ) : নাটোরের বড়াইগ্রামে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ করেছে ইমন হোসেন বাবু (২৩) নামে এক বখাটে। মঙ্গলবার রাতে গোপালপুর ইউনিয়নের পূর্ণকলস গ্রামে এই ঘটনা ঘটলেও বৃহস্পতিবার দুপুরে থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার।

এদিকে, একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দিতে উঠে পড়ে লেগেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও ভুক্তভোগীরা জানায়, পূর্ণ কলস গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ও রাজাপুর অনার্স কলেজের তৃতীয় বর্ষের ছাত্র ইমন হোসেন বাবু বেশ কিছু ধরে ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল।

কিন্তু স্কুলছাত্রী তাতে সাড়া না দেয়ায় বাবু তার ওপর ক্ষিপ্ত হয়। মঙ্গলবার রাত দেড়টার দিকে মেয়েটি প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে যায়।

এ সময় আগে থেকে ওঁৎপেতে থাকা বাবু ও তার দুই বন্ধু জাকির এবং দেলোয়ার হোসেন মুখ বেধে বাবুর নানা বাড়ির একটি পরিত্যক্ত ঘরে নিয়ে উপর্যুপরি ধর্ষণ করে।

বুধবার সকালে অসুস্থ অবস্থায় প্রতিবেশীরা মেয়েটিকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে মেয়েটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর থেকে বাবু ও তার বন্ধুরা পলাতক রয়েছে।

এ ব্যাপারে পুলিশের উপ-পরিদর্শক পার্থ বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here