বাংলাদেশ জনতা পার্টির প্রধান কার্যালয় উদ্বোধন

0
4

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ): রাজধানীতে “বাংলাদেশ জনতা পার্টি’র প্রধান কার্যালয়ের উদ্বোধন করেছে দলটির নেতারা।  সোমবার (৬ মার্চ) বেলা ১১টায় রাজধানীর পুরানা পল্টনস্থ পার্টির অস্থায়ী প্রধান কার্যালয় শুভ উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
পার্টির চেয়ারম্যান কেএম কেরামত আলীর সভাপতিত্বে এক আলোচনা সভার মধ্যদিয়ে মহাসচিব আলহাজ্ব মামদুদুর রহমান চৌধুরী উপস্থিত সকল নেতাকর্মীদের পার্টির সকল বিষয়ে অবহিত করেন। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয় মাহফিলের পর আনুষ্ঠানিকভাবে পার্টির কেন্দ্রীয় কার্যালয় শুভ উদ্বোধন করা হয়।
এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কায়সার হাসান, জাহানারা বেগম, অহিদুজ্জামান বাচ্চু, মেহেদ হাসান, শাহ আলম, মামুন অর-রশীদ, আল-আমিন প্রমূখ।
দলীয় সুত্রে জানায়, বর্তমান রাজনেতিক পটভূমির বিবেচনায় মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী নতুনধারায় এই দলটি দেশের আপাময় জনসাধারনের অধিকার বাস্তবায়নের লক্ষ্যে গত ৬ জানুয়ারি ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে জয় বাংলাদেশ, জয় বাংলাদেশ জনতা পার্টি শ্লোগান নিয়ে “বাংলাদেশ জনতা পাটি” নামে একটি প্রগতিশীল রাজনৈতিক দল হিসেবে ঘোষণা করেন- পার্টির চেয়ারম্যান কে এম কেরামত আলী ও মহাসচিব আলহাজ্ব মামদুদুর রহমান চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here