নীলফামারীতে চোরাই ১২টি মোটর সাইকেল উদ্ধার, আটক ১১ চোর

0
5

নীলফামারী প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ) : নীলফামারীর ডিমলা ও সৈয়দপুর থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে ১২টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ ১১ জন চোরকে আটক করেছে। বৃহস্পতিবার আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, বৃহস্পতিবার ভোর রাতে ডিমলা সদর ইউনিয়নের নটাবাড়ী গ্রামের মৃত জমির উদ্দিনের পুত্র আনোয়ারুল ইসলামের বাড়ীর গ্রীল কেটে মোটরসাইকেল নিয়ে আন্তঃজেলা চোর চক্রের দলটি পালানোর সময় শালহাটি ক্যানেল সংলগ্ন এলাকায় লোকজন আটক করে। এ সময় পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ২জন চোরসহ ও আনোয়ারুলের ডিসকোভার চুরি যাওয়া ১২৫ সিসি (নীলফামারী-হ ১১-৯৪১৩) উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলেন, জলঢাকা উপজেলার পশ্চিম কাঠালি গ্রামের খলিলুর রহমানের পুত্র আলমগীর হোসেন (২৪) ও একই গ্রামের ইউছুব আলীর পুত্র ফজেদুল ইসলাম (২৪)।
এদিকে বুধবার বিকেলে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আবুল বাশার মো. আতিকুর রহমান জানান, চোরাই মোটর সাইকেল কেনাবেচা করার সময় শহরের শহীদ ডা. জিকরুল হক সড়ক থেকে মুল হোতাকে আটকের পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১১টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়।
এই চুরির সাথে জড়িত থাকায় গাইবান্ধার দুর্গাভিটার দুলু মিয়ার ছেলে আবুল কালাম (৪৫), বগুড়ার শাহজাহানপুরের মৃত আাবুল কাশেমের ছেলে জাহিদুল ইসলাম (৪২), গাইবান্ধার সাদুল্যাপুরের হাফিজার রহমানের ছেলে নূর ইসলাম (৩৫), রংপুরের কাউনিয়ার মাষ্টারপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে মোহাম্মদ আলী (৩৩), কুড়িগ্রামের বকড়ি গ্রামের জগৎকুমারের ছেলে রুপম কুমার (২৯), দিনাজপুরের বোচাগঞ্জের এহসান আলীর ছেলে নূর আমিন (৪২), একই জেলার বহুবা গ্রামেন বৃক্ষনাথ রায়ের ছেলে শান্ত রায় (৩০), সৈয়দপুর নয়াটোলার মৃত আব্দুর রহমানের ছেলে ও সেনাবাহিনীর সাবেক সার্জেন্ট আজহার আলী (৪৫), সৈয়দপুরের কামারপুকুর ইউনিয়নের বাগডোকরা গ্রামের মৃত হাসান করিমের ছেলে রেজওয়ানুল করিম(২৭)।
তিনি জানান, উদ্ধারকৃত চোরাই মোটর সাইকেলের মধ্যে ৭টির রেজিষ্টেশন করা। এগুলো হচ্ছে রংপুর-হ-১২৭৭০৯, দিনাজপুর-হ-১৩৩০৯৪, দিনাজপুর-হ-১৩৭৫৬২, গাইবান্ধা-হ-১১৫৮১১, সিলেট-এ-৭১৭৪, দিনাজপুর-হ-১২৪৪৬৬, দিনাজপুর-হ-১১৮৭৯৮। আর বাকিগুলোর কোন নম্বর নেই। সৈয়দপুর সার্কেলের সিনিয়র এএসপি জিয়াউর রহমানের নেতৃত্বে পুলিশ এই অভিযানে এসব চোরাই মোটর সাইকেল উদ্ধার ও চোরদের আটক করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here