আদমজী হাইস্কুল ও গালর্স হাইস্কুল পূর্ণমিলনী অনুষ্ঠান আগামী ২২ ডিসেম্বর

0
6

বিল্লাল হোসেন রবিন (বাংলা ২৪ বিডি নিউজ) : বন্ধ হয়ে যাওয়া আদমজী হাইস্কুল ও গালর্স হাইস্কুলের ছাত্র-ছাত্রীদের পূর্ণমিলনী অনুষ্ঠান ২০১৭ উদযাপনের ৪র্থ তম প্রস্তুতি সভা শুক্রবার (৪ আগস্ট) বিকালে সিদ্ধিরগঞ্জের আদমজী সুমিলপাড়া রেললাইনস্থ যুবলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় উপস্থিত সকলের সর্বসম্মতি সিদ্ধান্তে আগামী ২২ ডিসেম্বর শুক্রবার পুর্ণমিলনী অনুষ্ঠানের তারিখ নির্ধারণ করা হয়। স্থান-রূপগঞ্জের গাউছিয়ায় সূবর্ন গ্রাম পিকনিক স্পট। প্রাকৃতিক সৌন্দয্য সম্মৃদ্ধ এক মনোরম পরিবেশ। বিশাল জায়গা জুড়ে নির্মিত এই পিকনিক স্পটে চোখ জুড়ানো অনেক কিছুই আছে। যান দেখলে প্রাণ জুড়িয়ে যাবে। রেজিস্টেশন ফি জন প্রতি ৬০০ (ছয় শত) টাকা, ২ থেকে ১২ বছর বয়সের শিশুদের জন্য ৩০০ (তিনশত) টাকা। রেজিস্টেশনের শেষ সময় ১৫ নভেম্বর। রেজিস্টেশন শুরু হবে ১০ আগস্ট থেকে। পূর্ণমিলনী অনুষ্ঠানে থাকবে, সকালের নাস্তা, দুপুরের খাবার, বিকালের নাস্তা, চা-কফির আড্ডা, র‌্যাফেল ড্র, খেলা ধূলা, সাংষ্কৃতিক অনুষ্ঠান, গুণীজনদেও সম্মাননা প্রদান, স্মৃতিচারনমূলক সংক্ষিপ্ত আলোচনা।
সভায় সাংবাদিক বিল্লাল হোসেন রবিনের সঞ্চালনায় পূর্ণমিলনী অনুষ্ঠান উদযাপন কমিটি ও ৯টি উপ কমিটি গঠন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতিকে উদযাপন কমিটির আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি করা হয়। কমিটির ৫জন যুগ্ন আহবায়ক হচ্ছেন যথাক্রমে আবুল কালাম আবু, অহিদুর রহমান আবুল, মামুনুর রশিদ খান, ইনাউর রহমান ইনু ও হুমায়ুন কবির। সদস্য সচিব হচ্ছেন মাহবুবুর রহমান টনি। সদস্য বিল্লাল হোসেন রবিন, মিজানুর রহমান বাদল, মঞ্জুর হাসান, হাজী মনির হোসেন, এম এ জামান, মোস্তাফিজুর রহমান, ইসমাইল হোসেন খান, মো: সাইদুল ইসলাম, ছিদ্দিকুর রহমান তুহিন, শফিউল আজম পপ্পি (বাকী ৪ জন সদস্য পদ শুন্য রাখা হয়েছে, এগুলো পরে পুরন করা হবে)। এছাড়া ১০টি উপ-কমিটি করা হয়েছে। কমিটিগুলো হচ্ছে ১। অর্থ উপ-কমিটি ২। আপ্যায়ন উপ-কমিটি ৩। প্রচার ও প্রকাশনা উপ-কমিটি ৪। খেলা ধূলা উপ-কমিটি ৫। র‌্যাফেল ড্র উপ-কমিটি ৬। সম্মাননা উপ-কমিটি ৭। অভ্যর্ত্থনা উপ-কমিটি ৮। সাংস্কৃতিক উপ-কমিটি ৯। শৃংখলা উপ-কমিটি ও ১০। পরিবহন উপ-কমিটি। অর্থ উপ-কমিটিতে রয়েছেন আলহাজ্ব মতিউর রহমান মতি, আবুল কালাম আবু, হেকিম জয়নুল আবেদীন, মো: জাকির হোসেন মুক্তা, মো: জসিম (এই কমিটিতে পরবর্তীতে আরো ৬ জনের নাম যুক্ত হবে)। আপ্যায়ন উপ-কমিটিতে রয়েছেন আবুল কালাম আবু, এম এ জামান, মনির হোসেন, লুৎফুল হালিম, আব্দুল কাদির প্রধান, ইকবাল হোসেন, সিরাজুল ইসলাম, তরিকুল আলম বাবর, নেকবর আলী, মো: শামীম। প্রচার ও প্রকাশনা উপ-কমিটি আহবায়ক করা হয়েছে সাংবাদিক বিল্লাল হোসেন রবিনকে। সদস্য নাজিম উদ্দিন সুমন (এই কমিটিতে আরো ৩ জন সদস্য যুক্ত হবে)।  খেলাধূলা উপ-কমিটিতে রয়েছেন, হাবিবুর রহমান শাহীন, নাদিম সিকদার, শফিকুল ইসলাম মিন্টু, কামরুজ্জামান মাসুম, আমজাদ হোসেন। র‌্যাফেল ড্র উপ-কমিটিতে রয়েছেন ইসমাইল হোসেন খান, গোলাম সারোয়ার ছারু, আবুল কালাম (এই কমিটিতে আরো ২ সদস্য যুক্ত হবে)। সম্মাননা উপ-কমিটিতে রয়েছেন, এ কে এম সাইদুল ইসলাম, হাজী মনির হোসেন (এই কমিটিতে আরো ৩ জন সদস্য যুক্ত হবে)। অভ্যর্ত্থনা উপ-কমিটিতে রয়েছেন কাজী শফিকুল ইসলাম, অ্যাড: এমদাদ হোসেন সোহেল, রেজাউল করিম, মশিউর রহমান (এই কমিটিতে আরো ৬জন সদস্য যুক্ত হবে)। সাংস্কৃতিক উপ-কমিটিতে রয়েছেন, আলী নুর, গালিব এ সেলিম, মাহবুবুর রহমান জয়, কাজী ইমরান হাসান, আব্দুল আউয়াল মহসিন হোসেন। শৃংখলা উপ-কমিটিতে রয়েছেন, মিজানুর রহমান বাদল, জামাল উদ্দিন, মোস্তাফিজুর রহমান, জসিম উদ্দিন, আলমগীর হোসেন মৃধা, নুরে আলম দিপু, মো: ইব্রাহিম, সিরাজুল ইসলাম, ফারাবি খান (এই কমিটিতে আরো ১১ জন সদস্য যুক্ত হবে), পরিবহন উপ-কমিটির সদস্যদের পরে যুক্ত করা হবে। এছাড়া প্রতিটি কমিটিতে গালর্স হাইস্কুলের নারী সদস্যরা যুক্ত হবে। আগামী ১৫ সেপ্টেম্বর বিকাল ৪টায় সুমিলপাড়া রেললাইনস্থ যুবলীগ কার্যালয়ে পরবর্তী সভার তারিখ নির্ধারন করা হয়েছে। সবাইকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন পূর্ণমিলনী উদযাপন কমিটির আহবায়ক আলহাজ্ব মতিউর রহমান মতি।

ঘোষনা

আদমজী হাইস্কুল ও গালর্স হাইস্কুল পূর্ণমিলনী ২০১৭ উদযাপন উপলক্ষ্যে স্মৃতিচারণ মূলক লেখা নিয়ে একটি ম্যাগাজিন প্রকাশিত হবে। লেখা পাঠানোর শেষ সময় ৩০ সেপ্টেম্বর ২০১৭। ওইদিন বেলা ১১টা পর্যন্ত লেখা গ্রহণ করা হবে। লেখার সাথে রিলেটেড ছবি, লেখকের ছবি, ই-মেইল ঠিকানা, কত সালের ব্যাচ উল্লেখ করতে হবে।

লেখা পাঠাতে হবে এই ঠিকানায়

ডাকযোগে পাঠাতে চাইলে

বিল্লাল হোসেন রবিন

স্টাফ রিপোর্টার

দৈনিক মানবজমিন

নারায়ণগঞ্জ প্রেসক্লাব, নারায়ণগঞ্জ

ফোন:০১৭১১১৪৮৩৪২

 

ই-মেইলে

robinmzamin@gmail.com

 

ফেসবুকে

https://www.facebook.com/robin.robin.7

 

 

শুভেচ্ছান্তে

বিল্লাল হোসেন রবিন

আহবায়ক

প্রচার ও প্রকাশনা উপ-কমিটি

আদমজী হাইস্কুল ও গালর্স হাইস্কুল পূর্ণমিলনী ২০১৭

ফোন:০১৭১১-১৪৮৩৪২, ০১৬১১-১৪৮৩৪২

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here