ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে দারোগার স্ত্রীর আত্মহত্যা

0
7

গাইবান্ধা (বাংলা ২৪ বিডি নিউজ): গাইবান্ধা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেবাশিষ সাহার স্ত্রী লাবণী সাহা (২২) ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা রেল স্টেশনের অদূরে বোর্ড বাজার এলাকার রেল লাইনে এ ঘটনা ঘটে।

এসআই দেবাশিষ সাহার বাড়ি কুড়িগ্রাম জেলা শহরে। তিনি তিন মাস আগে কুড়িগ্রামেন ভুরুঙ্গামাড়ি উপজেলার লাবণী সাহাকে বিয়ে করেন। স্ত্রী লাবণীকে নিয়ে তিনি গাইবান্ধা জেলা শহরের পুরাতন হাসপাতাল লেনের ভাড়া বাসায় থাকতেন।

স্থানীয়দের বরাত দিয়ে বোনারপাড়া রেলওয়ে অ্যাসিসটেন্ট টাউন সাব-ইন্সপেক্টর মো. এরশাদ জানান, লাবণী সাহা রেল লাইনের ওপর দিয়ে হাঁটাহাটি করছিলেন। এ সময় লালমনিরহাট থেকে আসা ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি ইটভাটা এলাকায় পৌঁছালে লাবণী সাহা রেল লাইনের ওপর শুয়ে পড়েন। এতে লাবণী সাহার শরীর ছিন্ন-বিচ্ছিন হয়ে যায়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহারিয়ার জানান, লাবণী সাহা কী কারণে আত্মহত্যা করেছেন তা জানা নেই। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here