ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ফিলিং স্টেশনের ছাদ ধসে মৃতের সংখ্যা বেড়ে ৪

0
5

ব্রাহ্মণবাড়িয়া (বাংলা ২৪ বিডি নিউজ): ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় একটি নির্মাণাধীন ফিলিং স্টেশনের ছাদ ধসের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। তারা হলেন- উপজেলার যাত্রাপুর গ্রামের দুলাল মিয়া (৫০) ও নাজমুল (১৮) এবং সদর উপজেলার সাদেকপুর গ্রামের আবু সাঈদ (৪০)। নিহত অপর একজনের নাম এখনও জানা যায়নি।

এ ঘটনায় আহত শিপন মিয়া (২৮), রিপন মিয়া (৩০) ও হানিফ মিয়া (৩৫) নামে আরও তিন শ্রমিককে স্থানীয় ডে-নাইট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন পর্যন্ত উদ্ধার কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

ঘটনাস্থল থেকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন  জানান, ধ্বংসস্তূপ থেকে এখন পর্যন্ত চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার কাজ প্রায় শেষ পর্যায়ে। নিহতদের প্রত্যেকের দাফনের জন্য জেলা প্রশাসন থেকে ২০ হাজার টাকা প্রদান করা হবে বলেও জানান তিনি।

সোমবার বেলা ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন বাহাদুপুর এলাকায় জেলা সার সমিতির সভাপতি জালাল উদ্দিনের নির্মাণাধীন সায়েরা ফিলিং স্টেশনের ভবন নির্মাণের কাজ করছিলেন শ্রমিকরা।

এ সময় হঠাৎ করে ছাদের বিভিন্ন অংশ ধসে শ্রমিকদের ওপর পড়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে ডে-নাইট হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে। পরে আরও তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here