‘মৃত্যু ছাড়া আমার আর কোনো পথ নাই’

0
6

জয়পুরহাট (বাংলা ২৪ বিডি নিউজ): জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের ঠাঁটারীপাড়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে চারদিন ধরে অবস্থান করছেন প্রেমিকা। এ ঘটনায় প্রেমিক রানা ইসলাম (২৪) পলাতক।

গ্রামবাসী সূত্রে জানা যায়, নওগাঁর বদলগাছি উপজেলার জগদিসপুর গ্রামের আহসান হাবিবের মেয়ে আফসানা হাবিব সৃষ্টির (১৭) সঙ্গে আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের মোস্তফা ইসলামের ছেলে রানা ইসলামের প্রেমের সম্পর্ক রয়েছে।

বিষয়টি উভয় পরিবারের মধ্যে জানাজানি হলে রানার বাড়িতে মাসখানেক আগে এক সালিশ-বৈঠক বসে। বৈঠকে মেয়ের বয়স না হওয়ায় মেয়েটিকে তার পরিবারের কাছে পাঠানো হয়। কিন্তু হঠাৎ গত রোববার সকালে সৃষ্টি ছেলের বাড়িতে বিয়ের দাবি নিয়ে আসে। ওই ঘটনার পর থেকে রানা ইসলাম পলাতক।

প্রেমিকা সৃষ্টি অভিযোগ করে বলে, ‘রানার সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। এখন সে আর আমাকে বিয়ে করবে না। আমার পরিবার আমাকে বাড়িতে তুলবে না রানাও আমাকে বিয়ে করবে না। মৃত্যু ছাড়া আমার আর কোনো পথ নেই।’

রানা ইসলামের পরিবার জানায়, আমরা মেয়েটিকে অনেক বুঝিয়েছি যে তুমি বাড়িতে যাও; যেহেতু তোমার বিয়ের বয়স হতে আরও দু’মাস বাকি। এভাবে তো বিয়ে হয় না। কিন্তু মেয়েটি শক্ত অবস্থান নিয়ে বাড়িতে বসে আছে। কোনো ভাবেই তাকে বোঝানো যাচ্ছে না।

রুকিন্দীপুর ইউপি চেয়ারম্যান আহসান কবিরের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি লোকমুখে ঘটনাটি শুনেছি। মেয়ের যে অবস্থা বিয়ে না দিলে উপায় নেই আবার বয়সও হয়নি। ঠিক কী করা যায় বুঝতে পারছি না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here