`অাতঙ্ক সৃষ্টি করে বিচার ব্যবস্থাকে জিম্মি করছে খালেদা’

0
3

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ): অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বিচার ব্যবস্থাকে অাজ ক্ষমতায় যাওয়ার হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। অান্দোলন সংগ্রাম ও সন্ত্রাসের হুমকি দিয়ে এবং অাতঙ্ক সৃষ্টি করে বিচার বিভাগকে জিম্মি করতে চাচ্ছে। এটা পৃথিবীর ইতিহাসে কোথাও নেই।

তিনি বলেন, জনগণের জানমাল রক্ষায় অাইন-শৃঙ্খলা বাহিনী যথাযথ ব্যবস্থা নেবে। তারা নাশকতা করার জন্য সরঞ্জাম রেডি করেছে। এ জন্যই পুলিশ মোতায়েন।

বুধবার ধানমন্ডিস্থ অাওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে অায়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে অাওয়ামী লীগ নেতা ডা. দীপুমনি, মুকুল বোস, ড. হাছান মাহমুদ, ড. অাবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, এ কে এম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, ফরিদুন্নাহার লাইলী, ফজিলাতুনন্নেসা ইন্দিরা, এস এম কামাল প্রমুখ উপস্থিত উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, অান্দোলনে ব্যর্থ হয়ে অাদালতের বিরুদ্ধে তারা যুদ্ধ ঘোষণা করেছে। এটা খুব খারাপ নজির। বাংলাদেশের ইতিহাসে এমন নজির নেই। খালেদা জিয়া বলেছেন, প্রশাসনে তার লোক অাছে, পুলিশ, বিজিপি ও সেনাবাহিনীতেও তার লোক অাছে। এ কথা বলে উনি তার নেতাকর্মীদের অভয় দিচ্ছেন। প্রশাসন ও সেনাবাহিনীতে লোক থাকলে উনি এত ভীত কেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া মায়া কান্না করে দেশের জনগণকে বিভ্রান্ত করছে। অাদালতের বিরুদ্ধে অবস্থান নিয়ে বেগম জিয়া অাইনের শাসনকে প্রশ্নবিদ্ধ করছে। তারা উসকানি দিচ্ছে নেতাকর্মীদের অাদালতের বিরুদ্ধে অবস্থান নেয়ার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here