নওগাঁর রাণীনগরে ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ৪

0
4

নওগাঁ (বাংলা ২৪ বিডি নিউজ) : নওগাঁর রাণীনগরে ওভারব্রিজের সঙ্গে ধাক্কা লেগে ট্রেনের ছাদে থেকে পড়ে চার যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় ২ যাত্রী আহত হয়েছেন।

বুধবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে ঢাকা থেকে দিনাজপুরগামী রাণীনগর স্টেশনে দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- নওগাঁর সাপাহার থানার মালিপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে আমিনুল ইসলাম (৩০) এবং দিনাজপুরের চিরিরবন্দরের বড় হাকিমপুর ডাক্তার পাড়া এলাকার আবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (১৯)।

আহতদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

সান্তাহার জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) মতিউর রহমান বলেন, নিহতরা সবাই ঢাকার পোশাক কারাখানার শ্রমিক। আগামী তিন দিন ছুটি থাকায় ঢাকা থেকে দিনাজপুরগামী দ্রুতযান ট্রেনের ছাদে চড়ে তারা গ্রামের বাড়ি ফিরছিলেন। রাত ৩টার দিকে ট্রেনটি নওগাঁর রাণীননগর স্টেশন অতিক্রম করার সময় ট্রেনের ছাদে থাকা চার যাত্রী ওভারব্রিজের সঙ্গে ধাক্কা লেগে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজন মারা যান।

তিনি আরও জানান, বুধবার সকাল ৮টার দিকে সংবাদ পেয়ে নিহতের উদ্ধার করে সান্তাহার জিআরপি থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here