শ্রীদেবীর রক্তে অ্যালকোহলের নমুনা!

0
4

বিনোদন ডেস্ক (বাংলা ২৪ বিডি নিউজ): দুবাই পুলিশ বলেছে, বলিউডের সুপারস্টার অভিনেত্রী শ্রীদেবী কাপুর বাথটাবের পানিতে ডুবে মারা গেছেন। এছাড়া তার রক্তে অ্যালকোহলের উপস্থিতি পাওয়া গেছে। দুর্ঘটনাবশত বাথটাবের পানিতে ডুবে মারা গেছেন তিনি।

৫৪ বছর বয়সী বলিউডের এ অভিনেত্রী শ্রীদেবী নামেই বেশি পরিচিত। দুবাই পুলিশ পোস্ট মর্টেম রিপোর্টে বলছে, জুমেইরাহ এমিরেটস টাওয়ারের হোটেলের বাথরুমের বাথটাবের পানিতে ডুবে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। তবে পানিতে ডুবে যাওয়ার আগে অচেতন হয়ে পড়েন তিনি।

এর আগে বলা হয়, শনিবার দুবাইয়ে এক পারিবারিক বিয়ের অনুষ্ঠানে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন ভারতীয় এ অভিনেত্রী। তার এ মৃত্যুর খবরে শোকে ছায়া নেমে আসে দেশটির চলচ্চিত্র, খেলাধুলা ও রাজনীতির জগতে।

দুবাইয়ের গণমাধ্যম শাখা বলছে, পোস্ট মর্টেম বিশ্লেষণ সম্পন্ন হয়েছে শ্রীদেবীর এবং তার মৃত্যুর কারণও শনাক্ত করা হয়েছে।

আমিরাতের স্থানীয় দৈনিক গালফ নিউজ বলছে, শ্রীদেবীর পোস্ট মর্টেম প্রতিবেদন তার পরিবার ও সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত ভারতীয় দূতাবাসের কাছে হস্তান্তর করেছে দুবাই পুলিশ।

প্রাথমিকভাবে হার্ট অ্যাটাকে শ্রীদেবীর মৃত্যু হয়েছে বলে প্রতিবেদন প্রকাশ হওয়ার পর পরই কাপুর পরিবারের সদস্য সঞ্জয় কাপুর জানিয়েছিলেন তার ভাবির হার্টের সমস্যা ছিল না। যে কারণে তিনি মৃত্যুর কারণ হিসেবে হার্ট অ্যাটাককে যুক্তিযুক্ত মনে করছেন না।

শ্রীদেবীর মরদেহ সোমবার রাতে দেশে পৌঁছানোর কথা থাকলেও আমিরাতের ইংরেজি দৈনিক খালিজ টাইমস বলছে, সেই সম্ভাবনা ক্ষীণ। মরদেহ দেশে নিতে বনি কাপুর পরিবার দুবাই পাবলিক প্রসিকিউটর অফিসের অনুমতির অপেক্ষায় রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here