সারাদেশে বিজিবি মোতায়েন

0
3

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ): জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে সামনে রেখে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন করা হয়েছে। সন্ধ্যা পর্যন্ত ঢাকাসহ সারাদেশে ৭৯ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে। বিজিবির সদর দফতর থেকে এ তথ্য জানানো হয়েছে।
বিজিবির জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ মোহসিন রেজা বাংলা ট্রিবিউনকে জানান, আইনশৃঙ্খলা রক্ষায় অন্যান্য বাহিনীর পাশাপাশি বিজিবির সদস্যরাও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করবেন।
জেলা প্রশাসনের অনুরোধে সিরাজগঞ্জে ৩ প্লাটুন, বগুড়ায় ৩ প্লাটুন, নারায়ণগঞ্জে ৩ প্লাটুন, নোয়াখালীতে ১ প্লাটুন, লক্ষ্মীপুরে ১ প্লাটুন, চাঁদপুরে ১ প্লাটুন, কিশোরগঞ্জে ১ প্লাটুন, ফেনীতে ২ প্লাটুন, বরিশালে ১ প্লাটুন, পিরোজপুরে ১ প্লাটুন, সাতক্ষীরায় ২ প্লাটুন, বাগেরহাটে ১ প্লাটুন, নাটোরে ১ প্লাটুন, পাবনায় ২ প্লাটুন, খুলনায় ৪ প্লাটুন, রাজশাহীতে ৪ প্লাটুন, গাইবান্ধায় ২ প্লাটুন, কুড়িগ্রামে ১ প্লাটুন, নীলফামারীতে ২ প্লাটুন, ব্রাহ্মনবাড়িয়ায় ২ প্লাটুন, চট্টগ্রামে ৭ প্লাটুন, খাগড়াছড়িতে ৪ প্লাটুন ও কক্সবাজারে ৫ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয় দুপুরের পর থেকেই। এছাড়া আইনশৃঙ্খলা রক্ষায় সহায়তার লক্ষ্যে জেলা প্রশাসনের অনুরোধে রাজধানী ঢাকায় বুধবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ২০ প্লাটুন বিজিবি মোতায়েন থাকবে। এছাড়াও আরও ৫ প্লাটুন বিজিবি সদস্য স্ট্যান্ডবাই রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here