সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১০

0
14

নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ): নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের সাথে লরির সংঘর্ষের ঘটনায় একই পরিবারের চারজন সহ ১০ জন নিহত হয়েছে। নিহতরা হলেন কাতারপ্রবাসী ইলিয়াছ হোসেন (২৮) তার ছেলে ইনান (৮), ভাই মফিজ ( ৪৭), বোন মিনুয়ারা (৩৫) । তাদের গ্রামের বাড়ি কুমিল্লার চান্দিনায়। ইলিয়াসের পিতার নাম মৃত লাল মিয়া। নিহত শুভ সাহা (১৮), তার গ্রামের বাড়ি চাদঁপুরের হাজিগঞ্জে। নিহত হেনা আক্তার (১৮) তার বাড়িও চাদঁপুরে।

নিহত ইলিয়াছের চাচাত ভাই ওসর সানী ও মুরাদ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের লাশ সনাক্ত করে জানান, ইলিয়াছের আজ সোমবার কাতার যাবার কথা ছিলো। কিন্ত ফ্লাইট মিস হওয়ায় গ্রামের বাড়ি ফিরে যাচ্ছিল। এ ঘটনায় ইলিয়াছের ছোট ভাই জাহাঙ্গীর ও রাজু আহত হয়েছে। বাকিদের নাম পরিচয় এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা সিডিএম পরিবহনের একটি লোকাল বাস যাত্রী নিয়ে চট্টগ্রাম যাওয়ার পথে বেলা পৌনে ২টার দিকে সোনারগাঁয়ের ত্রিবর্দী এলাকায় ওভারটেকিংয়ের সময় একটি লরির পেছনে প্রচণ্ড ধাক্কা লাগে। এতে বাসের সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। নিহতদের মধ্যে চার জন পুরুষ, দুই শিশু ও দুই নারী রয়েছে। মারাত্মক আহত যাত্রীদের মধ্যে ২৬ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকিদের সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। নিহতদের মধ্যে ২ জনের লাশ স্বজনরা নিয়ে গেছে। তার মধ্যে একজনের নাম জিয়াসমিন।কাঁচপুর হাইওয়ে থানার ওসি আব্দুল কাইয়ুম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ত্রিবর্দী ক্যান্টাকী গার্মেন্টের সামনে মোঃ ইয়াসিন নামের ঢাকা মেট্রো ভ-১১-০৮২৬ একটি চট্টগ্রামগামী বাস নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কে থামনো (ঢাকা-মেট্রো-ঢ-৮১-০২৭৯) লরিকে পিছন পিছন দিক দিয়ে সজোড়ে ধাক্কা মারে। ধাক্কায় বাসের এক তৃতীয়াংশ ভেঙ্গে লরির ভেতরে ঢুকে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here