সাকিব-মোস্তাফিজ দু্ইজনেই একাদশে

0
9

ক্রীড়া ডেস্ক (বাংলা ২৪ বিডি নিউজ): নিজেদের প্রথম ম্যাচে মিশ্র অভিজ্ঞতা হয়েছে সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমানের। সাকিব আল হাসান নিজের প্রথম ম্যাচে মাত্র ২৩ রান দিয়ে নিয়েছিলেন ২ উইকেট। অন্যদিকে মোস্তাফিজুর রহমান দিয়েছিলেন ৩৯ রান। নিয়েছিলেন ১ উইকেট। মোস্তাফিজের করা শেষ ওভারেই জয় তুলে নিয়েছিলো চেন্নাই সুপার কিংস।

তবে এবারের আইপিএলে নিজেদের দ্বিতীয় ম্যাচেই পরস্পর মুখোমুখি হয়ে গেলো বাংলাদেশের দুই সেরা ক্রিকেটার সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। সবচেয়ে বড় কথা, দু’দলেরই একাদশে রয়েছেন বাংলাদেশের এই দুই ক্রিকেটার। আগের ম্যাচে খরুচে বোলিং সত্ত্বেও মুম্বাই তাদের দলে রেখেছে মোস্তাফিজুর রহমানকে। আর সাকিব আল হাসানের একাদশে থাকা তো অবধারিতই ছিল।

কলকাতা নাইট রাইডার্স ছেড়ে দেয়ার পর সাকিব আল হাসানকে কিনে নেয় মোস্তাফিজের সাবেক দল সানরাইজার্স হায়দরাবাদ। অন্যদিকে হায়দরাবাদ ছেড়ে দেয়ার পর মোস্তাফিজকে কিনে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স।

সানরাইজার্সের বিপক্ষে দুটি পরিবর্তন মুম্বাই একাদশে। ইনজুরির কারণে দলে নেই হার্দিক পান্ডিয়া। তার পরিবর্তে নেয়া হয়েছে প্রদীপ সাংওয়াংকে। এছাড়া বিদেশি কোটায় মিচেল ম্যাকক্লেনঘানকে বাদ দিয়ে নেয়া হয়েছে বেন কাটিংকে।

পরিবর্তন এসেছে সানরাইজার্সের একাদশেও। পেসার ভুবনেশ্বর কুমার খেলতে পারছেন না এই ম্যাচে। তার পরিবর্তে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলবেন সন্দীপ শর্মা। সানরাইজার্সের হয়ে সন্দীপের অভিষেক হচ্ছে আজ।

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ : ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মানিশ পান্ডে, দীপক হুদা, ইউসুফ পাঠান, সাকিব আল হাসান, বিলি স্ট্যানলেক, সিদ্ধার্থ কাউল, সন্দ্বীপ শর্মা।

মুম্বাই ইন্ডিয়ান্স : রোহিত শর্মা (অধিনায়ক), এভিন লুইস, ইশান কিশান (উইকেটরক্ষক), সুর্যকুমার যাদব, ক্রুনাল পান্ডিয়া, কাইরন পোলার্ড, বেন কাটিং, জসপ্রিত বুমরাহ, মোস্তাফিজুর রহমান, এম মার্কান্দে এবং প্রদীপ সাংওয়াং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here