খালেদা জিয়ার চিকিৎসা ব্যয় বহন করবে পরিবার

0
5
স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ) : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তির ব্যবস্থা নেয়ার অনুরোধ জানিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে লিখিত আবেদন জানিয়েছেন তার ভাই শামীম ইস্কান্দার। মঙ্গলবার (১২ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এ আবেদন করেন তিনি।আবেদনে শামীম ইস্কান্দার বলেন, আমার বড় বোন খালেদা জিয়া নাজিম উদ্দিন রোডের কারাগারে রয়েছেন। তিনি দীর্ঘ দিন ধরে নানা অসুখে আক্রান্ত। কারাগারে তিনি প্রয়োজনীয় চিকিৎসা পাচ্ছেন না। তাই তার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে।

তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসার ব্যয় তার পরিবার বহন করবে। তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নেয়া অনুমতি প্রদানের অনুরোধ করছি।

শামীম ইস্কান্দার আরও বলেন, বিশেষজ্ঞ চিকিৎসকরা কারাগারে খালেদা জিয়ার পরীক্ষা-নিরীক্ষা করে জানিয়েছেন তিনি ‘মাইল্ড স্ট্রোক’ করেছেন। তার বড় ধরনে ঝুঁকি রয়েছে। তাকে বিশেষায়িত হাসপাতাল ইউনাইটেডে ভর্তি করে চিকিৎসা দেয়া জরুরি।

এদিকে, দলের স্থায়ী কমিটির সদস্য ড. মোশাররফ হোসেন বলেছেন, প্রয়োজনে খালেদা জিয়ার চিকিৎসার ব্যয় বিএনপি বহন করবে, তবু দ্রুত ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করার অনুরোধ করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here