নারায়ণগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

0
3

নারায়ণগঞ্জ (বাংলা ২৪ বিডি নিউজ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৫০ হাজার টাকা যৌতুক না পেয়ে স্ত্রী সখিনা খাতুন (২৫) কে নির্যাতন করে হত্যার দায়ে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক সোহেল রানা এ রায় দেন। মৃত্যুদন্ড ছাড়াও আদালত আরো এক লাখ টাকা অর্থদন্ডের রায় দেন।

মৃত্যুদন্ড প্রাপ্ত বাবুল ফরিদপুরের মধুখালীর গোন্দারদিয়ার আব্দুল বাতেন ভূইয়ার ছেলে। তিনি স্ত্রীকে নিয়ে রূপগঞ্জ উপজেলার নওয়াপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। নিহত সখিনা খাতুন মধুখালীর গোন্দারদিয়ার তমিজ উদ্দিনের মেয়ে।

নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি রকিব উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, ২০০৪ সালের ১৫ মে রাত ৯টায় ৫০ হাজার টাকা জন্য স্বামী বাবুল সখিনা খাতুনকে অমানবিক নির্যাতন করে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হলে পাঁচদিন পর চিকিসাৎধীন অবস্থায় সখিনার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত সখিনার বাবা তমিজ উদ্দিন বাদী হয়ে ২০০৪ সালের ২১ মে বাবুলসহ ছয়জনকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।  শুধু বাবুলকে অভিযুক্ত করে মামলার তদন্তকারী অফিসার আদালতে চার্জশিট দাখিল করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here