সুইজারল্যান্ডে দু’টি বিমান বিধ্বস্ত , একই পরিবারের নিহত ৪

0
3

ডেস্ক সংবাদ (বাংলা ২৪ বিডি নিউজ): সুইজারল্যান্ডে একটি বনে শনিবার (৪ আগস্ট) একটি বিমান বিধ্বস্ত হয়ে একই পরিবারের চারজন নিহত হওয়ার কয়েক ঘণ্টা পর সুইস আল্পসে আরও একটি ছোট বিমান বিধ্বস্ত হয়েছে।দ্বিতীয় এই বিমান বিধ্বস্তের ঘটনায় বিস্তারিত তথ্য জানায়নি কর্তৃপক্ষ।

তবে স্থানীয় জেইউ-এয়ার বিমান সংস্থা জানিয়েছে, তাদের একটি জেইউ-৫২ বিমান বিধ্বস্ত হয়েছে। তারা জানিয়েছে, ওই বিমানটিতে দুইজন পাইলট ও ১৭ যাত্রীর বসার ব্যবস্থা রয়েছে। তবে দুর্ঘটনার সময় বিমানটিতে কতজন আরোহী ছিলেন তা স্পষ্ট নয়। খবর- রয়টার্সের।

জেইউ বিমান সংস্থা তাদের ওয়েবসাইটে জানিয়েছে, আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আজ (শনিবার) আমাদের জেইউ-৫২ বিমান বিধ্বস্ত হয়েছে। তবে এই মুহূর্তে আমাদের কাছে বিস্তারিত কোনও তথ্য নেই।

পুলিশ এক টুইট বার্তায় জানিয়েছে, ঘটনাস্থলে পাঁচটি হেলিকপ্টার এবং একটি বড় উদ্ধারকারী টিম পাঠানো হয়েছে। তারা জানাচ্ছে, গ্রাউবুয়েনদেনের ক্যান্টনে পিজ সেগনাস পর্বতের পশ্চিমাংশে এই দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয় পত্রিকা ব্লিক জানিয়েছে, ওই বিমানে থাকা সব আরোহী নিহত হয়েছেন। এদিকে ওই ঘটনার ব্যাপারে আজ রোববার বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে শনিবার রেনগ পর্বত এলাকায় একটি ছোট বিমান বিধ্বস্ত হলে বাবা-মাসহ তাদের দুই সন্তান নিহত হয়। এই দুই দুর্ঘটনায় তদন্ত শুরু করেছে কর্তৃপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here