‘নারায়ণগঞ্জ ফ্রেন্ডস ক্লাব’ গ্রুপের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
3

নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ): ‘নারায়ণগঞ্জ ফ্রেন্ডস ক্লাব’ নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুপুর থেকে চাষাড়ার বাগানবাড়ি রেস্টুরেন্টে দিনব্যাপী বিভিন্ন আয়োজনের মাধ্যমে পালিত হয়েছে গ্রুপটির প্রতিষ্ঠাবার্ষিকী।
সাত বছর পূর্বে ‘আর্ত মানবতার সেবায় আমরা’ স্লোগানকে সামনে রেখে প্রবাসী আব্দুর রহিম গ্রুপের কার্যক্রম শুরু করেন। এ সময় প্রাথমিকভাবে গ্রুপের সদস্য ছিলেন আকরাম হোসেন, রওশন আরা ও আরিফ। তারাই গ্রুপের বিভিন্ন কর্মকান্ডের দেখাশোনা করতেন। হাটি-হাটি, পা-পা করে গ্রুটি ৭ বছর পূর্ণ করেছে। ৭ বছরে গ্রুপের সদস্য দাঁড়িয়েছে ২৫ হাজারেরও অধিক। এই সাত বছরে বিভিন্ন সামাজিক কার্যক্রমের সাথে যুক্ত ছিলেন গ্রুপের সকল সদস্যবৃন্দ। প্রতি বছর ঈদবস্ত্র ও শীতবস্ত্র বিতরণ ছাড়াও তারা পালন করেছে বৃক্ষরোপন ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি। এছাড়া বিভিন্ন সময় হতদরিদ্র ও গরীব শিক্ষার্থীদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।
মোটকথা বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে গ্রুপটি পার করেছে সাতটি বছর। এই সাত বছর পূর্তি উপলক্ষে দিনব্যাপী আয়োজিত প্রতিষ্ঠাবাষির্কীতে আনন্দ-উচ্ছাসে মেতে উঠে সদস্যরা। সন্ধ্যায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল প্রেস নারায়ণগঞ্জের সম্পাদক বিল্লাল হোসেন রবিন। উপস্থিত ছিলেন, গ্রুপটির এডমিন আল মামুন প্রিয়ন, মডারেটর জয়নাল আবেদীন, রফিকুল ইসলাম, তারেক সরোয়ার, এস আই বাবু, শোভন, খোকন, হৃদয়সহ অন্যান্য মডারেটর ও সদস্যবৃন্দ। কেক কাটা শেষে নারায়ণগঞ্জ ফ্রেন্ড ক্লাবের পক্ষ থেকে প্রধান অতিথি বিল্লাল হোসেন রবিনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়া অনুষ্ঠানে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কৃত করা হয়। প্রতি রমজানে গ্রুপটি আয়োজন করে ইসলামিক কুইজ প্রতিযোগিতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here