সাংবাদিকদের একাংশের সাথে না.গঞ্জ এসপির মতবিনিময়

0
3

নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ): মাদক ও জঙ্গি নির্মূলে জেলার সাংবাদিকদের একাংশের সাথে পুলিশ সুপার মো. আনিসুর রহমান বিপিএম, পিপিএম (বার) মতবিনিময় করেছেন। তবে মতবিনিময় সভায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ৬৮ সদস্যের মধ্যে ৬৭জন ও নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের ৩৫ সদস্যের কেউ যোগ দেয়নি। শুধু তাই নাম সর্বস্ব পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালের কিছু সাংবাদিকও উপস্থিত ছিল। রবিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১টায় জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
পুলিশ সুপার বলেন, আপনারা নারায়ণগঞ্জের স্থানীয় বাসিন্দা। আপনারা নারায়ণগঞ্জের বিভিন্ন পত্র-পত্রিকায় বা ইলেকট্রনিক মিডিয়ায় কাজ করেন। আপনাদের অভিজ্ঞতা কোন কোন ক্ষেত্রে আমাদের চেয়ে বেশি থাকাটাই স্বাভাবিক। আমরা সেটা বিশ্বাস করি। সব ক্ষেত্রে যে আমরা স্মার্ট বা আমরা যেটা সঠিক মনে করি সেটাই সঠিক তা কিন্তু নয়। আমাদের কিছু কিছু কাজের ক্ষেত্রে লিমিট থাকতেই পারে। সেক্ষেত্রে আপনাদের সাজেশন আমাদের জন্য অতি জরুরি। কারণ আপনাদের ও আমাদের কাজের মধ্যে কিন্তু অনেক মিল। কেননা আপনারা জনস্বার্থে কাজ করেন আমরাও কিন্তু জনস্বার্থেই কাজ করি। জঙ্গিবাদ ও মাদক নির্মূলে তিনি সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।
এ সময় তিনি আরো বলেন, আজকের মতবিনিময় সভা এটি মাদক ও জঙ্গীবাদের উপর। আপনারা জানেন যে, মাদকের বিষয়ে আমরা জিরো টলারেন্স নীতি অবলম্বন করছি। মাদক ও জঙ্গীবাদের সাথে কোন আপোষ নয়। সে যেই হোক না কেন। মাদকের সাথে যদি আমার ডিপার্টমেন্টের কেউ জড়িত থাকে তাহলে তাঁর বিরুদ্ধে সবার আগে ব্যবস্থা নেবো আমি।
মতবিনিময় সভায় পুলিশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম ও সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম। অন্যদিকে গণমাধ্যম থেকে উপস্থিত ছিলেন, ইত্তেফাকের জেলা সংবাদদাতা ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সদস্য হাবিবুর রহমান বাদল, কালের কন্ঠের জেলা প্রতিনিধি দীলিপ কুমার মন্ডল, যুগান্তরের জেলা প্রতিনিধি রাজু আহমেদ, আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি শরীফ সুমন, দৈনিক নারায়ণগঞ্জের আলোর সম্পাদক কমল খান, দৈনিক অগ্রবানীর সম্পাদক হারুনুর রশিদ স্বপন চৌধুরী, অনলাইন পোর্টাল লাইভ নারায়ণগঞ্জের প্রকাশক মো. কামাল হোসেন, প্রেস নারায়ণগঞ্জের প্রকাশক মো. ফখরুল ইসলাম, দৈনিক ইয়াদের সম্পাদক তোফাজ্জল হোসেন, সময়ের নারায়ণগঞ্জের সম্পাদক ও প্রকাশ জাবেদ আহমেদ জুয়েল দৈনিক আজকালের খবরের জেলা প্রতিনিধি মামুন মিয়া প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here