• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৪ পূর্বাহ্ন
  • [gtranslate]

নারায়ণগঞ্জে সোয়া ৩ কোটি  টাকার হেরোইনসহ গ্রেপ্তার ১

বাংলা ২৪ বিডি নিউজ:
আপডেট : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩

 নারায়ণগঞ্জে ৩ কোটি ২০ লাখ টাকা মূল্যের বিপুল পরিমান হেরোইনের চালানসহ এক মাদক পাচারকারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। রোববার রাতে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে এই মাদকের চালানসহ তাকে আটক করা হয়।

সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার গোলাম মোসতফা রাসেল তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন। আটককৃত মাসুম সরকার কুমিল্লার হোমনা থানার ভবানীপুরে। তবে বর্তমানে রাজধানীর রামপুরার হাজিপাড়ায় তিনি বসবাস করেন।

পুলিশ সুপার জানান, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শিমরাইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় বন্ধু পরিবহনের বাস কাউন্টারের সামনে থেকে ১৬টি প্যাকেটে মোড়ানো অবস্থায় তিন কোটি বিশ লাখ টাকা মূল্যের ১ কেজি ৬০০ গ্রাম পরিমান হেরোইনের চালানসহ মাসুম সরকারকে আটক করে।

তিনি আরও জানান, এই মাদকের সঙ্গে আর কারা জড়িত আছে এবং চালানটি কোথায় সরবরাহ করা হচ্ছিল সে বিষয়ে পুলিশের অনুসন্ধান চলছে। বিস্তারিত তথ্য উদঘাটনে আটককৃত মাসুমকে জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে।


এই বিভাগের আরও সংবাদ