1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:২৫ পূর্বাহ্ন

অতিরিক্ত সাত সচিব ও চার যুগ্মসচিব পদে রদবদল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ২১৫

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) চেয়ারম্যানসহ সাত অতিরিক্ত সচিব ও চার যুগ্মসচিব পদে রদবদল ক‌রে‌ছে সরকার।

রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ-সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত অতিরিক্ত সচিব খাজা মিয়া‌কে বিআইডব্লিউটিসির চেয়ারম্যান হি‌সে‌বে নিয়োগ দেয়া হ‌য়ে‌ছে।

বাংলাদেশ টেলিভিশনের উপ-মহাপরিচালক অতিরিক্ত সচিব মো. সাইফুল হাসান বাদল প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের বোয়েসেলের ব্যবস্থাপনা পরিচালক হয়েছেন।

জয়িতা ফাউন্ডেশনের সক্ষমতা বিনির্মাণ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক মো. আব্দুর রউফকে শিল্প মন্ত্রণালয়ের পেটেন্ট, ডিজাইন ও ট্রেডমার্কস অধিদপ্তরের রেজিস্টার্ড করা হ‌য়ে‌ছে।

জয়িতা টাওয়ার নির্মাণ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক ও অতিরিক্ত সচিব মো. গোলাম মোস্তফাকে বিদ্যুৎ বিভাগের সদস্য হিসেবে বদলি করা হয়েছে।

পেটেন্ট, ডিজাইন ও ট্রেডমার্কস অধিদপ্তরের রেজিস্ট্রার মো. সানোয়ার হোসেনকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষাবিভাগ এবং বেসামরিক বিমান পরিবহন কর্তৃপক্ষের সদস্য (অতিরিক্ত সচিব) মো. হাফিজুর রহমানকে বাণিজ্য মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত অতিরিক্ত সচিব মো. শাহাবুদ্দিন পাটোয়ারীকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগে পদায়ন করা হয়েছে।

তথ্য আপা প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক মো. শহিদুল ইসলামকে জয়িতা টাওয়ার নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক এবং বিসিআইসির পরিচালক আমিন উল আহসানকে রপ্তানি উন্নয়ন ব্যুরোর সচিব করা হয়েছে।

হাই-টেক পার্ক কর্তৃপক্ষের পরিচালক (যুগ্মসচিব) খন্দকার আজিজুল ইসলামকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের যুগ্মসচিব এবং বিজেএমসির পরিচালক (যুগ্মসচিব) মো. তৌহিদ হাসানাত খানকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের যুগ্মসচিব হিসেবে বদলি করা হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart