1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

অর্থমন্ত্রী আগামী ২ আগস্ট লন্ডন থেকে দেশে ফিরবেন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১২৪

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল আগামী ২ আগস্ট লন্ডন থেকে দেশে ফিরবেন। বিদেশে থাকলেও অনলাইনের মাধ্যমে তিনি সার্বক্ষণিক দপ্তরের সঙ্গে যোগাযোগ রেখেছেন এবং দৈনন্দিন কাজকর্ম সম্পাদন করছেন।

রোববার (২৬ জুলাই) অর্থ মন্ত্রণালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অর্থমন্ত্রী আইসিসির সভাপতি থাকাকালীন সময় থেকে আইসিসির তত্ত্বাবধানে লন্ডনে যেসব ডাক্তাদের পরামর্শ নিতেন, পরবর্তীতেও তিনি সেসব ডাক্তারদের পরামর্শ নিয়মিত নিতেন।

গত মঙ্গলবার (৩০ জুন) জাতীয় সংসদে ২০২০-২০২১ অর্থবছরের বাজেট পাস হয়েছে। এরও আগেও ফলোআপ চিকিৎসকের পরামর্শ নেওয়ার জন্য অর্থমন্ত্রীর লন্ডন যাওয়ার কথা ছিল। একদিকে করোনা পরিস্থিতির অবনতি অপরদিকে ২০২০-২১ অর্থবছরের বাজেট তৈরি সংসদে উপস্থাপন ও সংসদে পাস করার কাজে ব্যস্ত থাকায় সেটি সম্ভব হয়নি। বাজেট উপস্থাপনের পরে তিনি চিকিৎসার ফলোআপের জন্য লন্ডন যান এবং চিকিৎসার ফলোআপ পরামর্শ গ্রহণ করেই তিনি আগামী ২ আগস্ট দেশে আসবেন।

উল্লেখ্য, চিকিৎসার ফলোআপের জন্য গত বুধবার (১ জুলাই) বিকেলে লন্ডনের উদ্দেশে রওনা দিয়েছিলেন অর্থমন্ত্রী। করোনা মহামারিতে লন্ডন পৌঁছানোর পর অর্থমন্ত্রীকে সেখানে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে হয়। এজন্য ১৪ দিন পর তিনি চিকিৎসা কার্যক্রম শুরু করেন। আর এ কারণেই তিনি চিকিৎসার কাজে একটু বেশি সময় দেশের বাইরে ব্যয় করতে বাধ্য হয়েছেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart