1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৬ জুন ২০২০, ১১:১৮ পূর্বাহ্ন
সদ্য সংবাদ
ভারতে ফের করোনা আক্রান্তের রেকর্ড, উঠে এলো তালিকার ছয়ে করোনা: ফের প্লাজমা নিলেন ডা. জাফরুল্লাহ, অবস্থার কিছুটা উন্নতি যুক্তরাষ্ট্রে প্লেন বিধ্বস্ত, ২ শিশুসহ নিহত ৫ লিগ্যাল নোটিশ দেয়ার সঙ্গে গণস্বাস্থ্য কেন্দ্রের কোনো সম্পর্ক নেই কোভিড-১৯: আটকে গেছে উচ্চ মাধ্যমিকে ভর্তি ও নতুন পাঠ্যপুস্তক মুদ্রণ কার্যক্রম লিবিয়ায় হাসপাতালে মিললো শতাধিক মৃতদেহ লন্ডনে আটকেপড়া বাংলাদেশিদের ফিরিয়ে আনতে বিশেষ ফ্লাইট ১৩ জুন করোনাভাইরাসের সম্ভাব্য ভ্যাকসিনের ২০ লাখ ডোজ প্রস্তুত: ট্রাম্প করোনা: সৌদিতে গত ২৪ ঘণ্টায় ২ হাজার ৫৯১ জন আক্রান্ত ‘বাংলাদেশ-ভারত-পাকিস্তানে করোনা বিস্ফোরণের শঙ্কা’

অসহায় মানুষের সহায়তার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা

কুষ্টিয়া প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৫৮

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, করোনার কারণে দেশে অঘোষিত লকডাউন চলছে। সরকারের আবেদনে সাড়া দিয়ে মানুষ ঘর থেকে বের হচ্ছে না। এ কারণে কর্মহীন মানুষ কিছুটা দুর্ভোগে পড়তে পারে। সেজন্য সরকার ওইসব মানুষকে সব রকম সহায়তা করে যাচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি মানুষকেও কষ্টে থাকতে দেবেন না। এজন্য তিনি সামর্থবান মানুষকেও ওইসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। তবে সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে মানুষের অসহায়ত্বের সুযোগ নিয়ে কিছু অসাধু ব্যক্তি সহায়তার নামে চাঁদাবাজিতে লিপ্ত হয়ে পড়েছেন।

এ বিষয়ে তিনি বলেন, যারা এ অপকর্মের সঙ্গে যুক্ত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এরই মধ্যে তিনি ব্যবস্থা গ্রহণে কুষ্টিয়ার প্রশাসনকে নির্দেশ দিয়েছেন।

শনিবার (০৪ এপ্রিল) সকালে তার নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এময় তিনি করোনা সংক্রমণরোধে সবাইকে ঘরের বাইরে বের না হওয়ার পরামর্শ দেন।

হানিফ আরো বলেন, বাঙালি জাতির কঠিন পরিস্থিতি মোকাবিলা করার সক্ষমতা রয়েছে। আমার বিশ্বাস সাময়িক এ সংকট কাটিয়ে শিগগিরই ঘুরে দাঁড়াবে শেখ হাসিনার বাংলাদেশ।

এসময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মাযহারুল আলম সুমন, জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াছির আরাফাত তুষার প্রমুখ।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart