1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:১৬ পূর্বাহ্ন

অস্ট্রেলিয়ার রানপাহাড়ের জবাবে চরম বিপর্যয়ে পাকিস্তান

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ১৬৪

অ্যাডিলেডে দিবারাত্রির টেস্টে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানরা যখন খেলছিলেন, মনে হচ্ছিল-কতই না সহজ পিচ! পাকিস্তানের বোলাররা শুধু একের পর এক বল ছুড়েই যাচ্ছিলেন, উইকেট হয়ে পড়েছিল সোনার হরিণ। ডেভিড ওয়ার্নারের হার না মানা ট্রিপল সেঞ্চুরিতে ভর করে ৩ উইকেটে ৫৮৯ রানের হিমালয়সম সংগ্রহ গড়ে ইনিংস ঘোষণা করে অস্ট্রেলিয়া।

অথচ পাকিস্তান ব্যাটিংয়ে নামার পর সেই উইকেটকেই মনে হচ্ছে ব্যাটসম্যানদের বধ্যভূমি। অস্ট্রেলিয়ান বোলারদের সামনে দাঁড়াতেই পারছে না পাকিস্তান। দ্বিতীয় দিন শেষে ৬ উইকেট হারিয়ে ৯৬ রান তুলেছে আজহার আলির দল।

পাকিস্তান ইনিংসের শুরুতেই মিচেল স্টার্কের তোপ। দলের খাতায় ৩ রান উঠতেই ইমাম উল হককে (২) স্লিপে ওয়ার্নারের ক্যাচ বানান বাঁহাতি এই পেসার। এরপর গুণে গুণে আরও ৩টি উইকেট নিয়েছেন তিনি।

পাকিস্তানও নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছে। অধিনায়ক আজহার আলি (৯), শান মাসুদ (১৯), আসাদ শফিক (৯), ইফতিখার আহমেদ (১০), মোহাম্মদ রিজওয়ানরা (০) ক্রিজে এসেছেন আর গিয়েছেন।

সতীর্থদের এই ব্যর্থতার মাঝে একটা প্রান্ত ধরে ছিলেন বাবর আজম। তিনি এখনও হাল ধরে আছেন। ৬৭ বলে ৬ বাউন্ডারিতে ৪৩ রানে অপরাজিত আছেন ডানহাতি এই ব্যাটসম্যান। সঙ্গে ৪ রান নিয়ে লোয়ার অর্ডারের ইয়াসির শাহ।

বোঝাই যাচ্ছে, নিচের ব্যাটসম্যানদের নিয়ে লড়াই করে অস্ট্রেলিয়ার রানপাহাড়কে চ্যালেঞ্জ জানানো আর সম্ভব হবে না বাবরের। ফলোঅন এড়াতে হলে এখনও পাকিস্তানকে করতে হবে ২৯৪ রান, যেটা আপাতদৃষ্টিতে অসম্ভব বলেই মনে হচ্ছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart