1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৩২ অপরাহ্ন

আইনি জটিলতায় দীপিকা

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ১৬০

জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তার পরবর্তী সিনেমা “ছাপাক” কয়েকদিন পর মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা। কিন্তু মুক্তির আগে এটি নিয়ে আইনি জটিলতায় পড়েছেন দীপিকা।

“ছাপাক” সিনেমার বিরুদ্ধে কপিরাইট আইন লঙ্ঘনের অভিযোগ এনেছেন রাকেশ ভারতী নামের এক ব্যক্তি। পাশাপাশি এই সিনেমার প্রযোজক দীপিকা ও পরিচালক মেঘনা গুলজারের বিরুদ্ধে মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলাও দায়ের করেছেন। হিন্দুস্তান টাইমস এই তথ্য জানিয়েছে।

রাকেশ দাবি করেছেন,” ছাপাক” সিনেমা তার লেখা চিত্রনাট্য অবলম্বনে তৈরি। তিনি ও তার ছেলে অ্যাসিড সন্ত্রাস নিয়ে একটি সিনেমা নির্মাণ করতে চেয়েছিলেন। এমনকি ২০১৫ সালে ব্ল্যাক ডে নামে সিনেমার নিবন্ধনও করেছিলেন। শুধু তাই নয়, ঐশ্বরিয়া রাই বচ্চন, কঙ্গনা রাণৌতসহ কয়েকজন তারকাদের সঙ্গে এ বিষয়ে আলোচনাও করেন তিনি। পাশাপাশি ফক্স স্টুডিওসহ কয়েকটি প্রযোজনা প্রতিষ্ঠানে গিয়েছিলেন। সেখানে চিত্রনাট্যের কপি রেখে আসেন। কিন্তু আশ্বাস দিলেও প্রযোজনা প্রতিষ্ঠানগুলো তার চিত্রনাট্য থেকে সিনেমা নির্মাণ করেনি। কিন্তু এখন ভিন্ন সিনেমা তৈরি করছে। রাকেশ অভিযোগ করেছেন, ছাপাক সিনেমার নির্মাতারা তার চিত্রনাট্য পাল্টে এটি তৈরি করেছেন।

এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালকে নিয়ে ছাপাক সিনেমাটি তৈরি। এতে কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন। অভিনয়ের পাশাপাশি ফক্স স্টুডিওর সঙ্গে এই সিনেমা প্রযোজনাও করছেন তিনি। মেঘনা গুলজার পরিচালিত এই সিনেমা আগামী ১০ জানুয়ারি মুক্তির কথা রয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart