1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:০১ অপরাহ্ন

‘আওয়ামী লীগের আগে ফুল দেয়ার সাহস কে দিয়েছে’

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ২০৩

মহান বিজয় দিবস উপলক্ষে মেহেরপুরের মুজিবনগর স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে গিয়ে লাঞ্ছিত হয়েছেন স্থানীয় সাংবাদিকরা। সোমবার (১৬ ডিসেম্বর) ভোরে সবার আগে মুজিবনগর স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউদ্দীন বিশ্বাস তাদের লাঞ্ছিত করেন।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ‘উপজেলা আওয়ামী লীগের আগে ফুল দেয়ার সাহস তোদের কে দিয়েছে।’

মুজিবনগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শফি উদ্দীন কিছু বলতে চাইলে জিয়াউদ্দীন বিশ্বাস বলেন, ‘তুই কে? যদি ফুল দেয়ার এতই ইচ্ছে থাকে তবে আওয়ামী লীগের ব্যানারে এসে ফুল দে।’

এ ঘটনায় সাংবাদিক সমাজসহ এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ বিক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে জিয়াউদ্দীন বিশ্বাসের প্রতি নিন্দা জ্ঞাপন করেছেন।

ঘটনার বিষয়ে বিবৃতি দিয়ে মুজিবনগর প্রেস ক্লাবের সভাপতি মুন্সী ওমর ফারুক প্রিন্স বলেন, যে কোনো জাতীয় অনুষ্ঠানে ফুল দেয়ার অধিকার আমাদের সকলের আছে। কিন্তু উপজেলা চেয়ারম্যান আমাদের সঙ্গে এ রকম আচরণ করায় আমরা সাংবাদিকরা লজ্জিত। যে কারণে আমেদের সহকর্মীদের সম্মান রক্ষার্থে আমরা বিজয় দিবসে উপজেলা চেয়ারম্যানের সকল অনুষ্ঠান বয়কট করেছি।

এ বিষয়ে কথা বলতে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউদ্দীন বিশ্বাসের মুঠোফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart