1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

আগামী ৭ আগস্ট থেকে জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ১৩২

ফুটবল অঙ্গনে বইছে সুবাতাস। মাঠে ফিরছেন ফুটবলাররা। করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর আগামী ৭ আগস্ট ক্যাম্প শুরু করবে জাতীয় দল।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের জাতীয় দলের কমিটির বৃহস্পতিবারের অনলাইন বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। বৈঠকে উপস্থিত ছিলেন বাফুফের সহ-সভাপতি ও কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ ও ভাইস চেয়ারম্যান তাবিথ আওয়াল।

বৈঠক শেষে কাজী নাবিল আহমেদ বলেন, ‘আগামী ৮ নভেম্বর থেকে আবারও শুরু হচ্ছে বাংলাদেশ দলের বিশ্বকাপ বাছাই পর্ব ও এফসি বাছাই পর্বের খেলা। দীর্ঘ প্রশিক্ষণের অংশ হিসেবে আগামী ৭ আগস্ট থেকে শুরু হবে কন্ডিশনিং ক্যাম্প। গাজীপুরের সাহারা রিসোর্টে ১৫ দিনের এ ক্যাম্প চলবে ২১ আগস্ট পর্যন্ত। এজন্য ৩০ জনের দল বাছাই করবে জাতীয় দলের ম্যানেজমেন্ট ‘

জানা গেছে, ক্যাম্প শুরুর আগে প্রত্যেক খেলোয়াড় যার যার অবস্থান থেকে করোনাভাইরাসের পরীক্ষা করবে এবং তারা পরীক্ষার ফলাফল নিয়ে ক্যাম্পে যোগ দেবেন। পরীক্ষায় কারো করোনা পজিটিভ হলে তাকে অনুশীলন করতে হবে না। তবে ক্যাম্পে যোগদানের পর সবাইকে পুনরায় পরীক্ষার ব্যবস্থা করাবে বাফুফে।

করোনা পরবর্তীকালে ফুটবল মাঠে গড়ানোর জন্য ফিফা ও এএফসির যে নির্দেশনা দিয়েছে তা অনুসরণ করবে বাফুফে। অনুশীলনে ৪-৫ জনের বেশি গ্রুপ থাকবে না। ক্যাম্পে অনুশীলনের মাঝে কেউ করোনায় সংক্রমিত হলে তাকে আলাদা করে দেওয়া হবে।

ক্যাম্প শুরুর আগের বিদেশী কোচরা চলে আসবেন। তারা করোনা পরীক্ষা করিয়ে দেশে আসবেন এবং ১৪ দিনের আইসোলেশনেও থাকবেন। বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচ ও এএফসির ম্যাচের আগে জাতীয় দলের প্রস্তুতি ম্যাচ নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি বাফুফে। ক্যাম্প চলাকালীন সিদ্ধান্ত আসতে পারে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart