1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৬:৩৪ পূর্বাহ্ন

আজকে সমাজ দুষিত হয়ে যাচ্ছে : আনোয়ার হোসেন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ২০৮

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আ’লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন,আমাদের সময়ে পড়ালেখার পাশাপাশি আমরা লাইব্রেরীতে যেতাম। স্থানীয় কাউন্সিলর ও জনপ্রতিনিধিরা যদি দায়িত্ব নিয়ে প্রতিটি ওয়ার্ডে একটি করে লাইব্রেরী করার উদ্যোগ নেয় তাহলে হয়ত এ সমাজে যুবসাজ ও ছাত্ররা লাইব্রেরীমূখী হবে।

এখন কেউ আর লাইব্রেরীতে যেতে চায়না। আজকে সমাজ দুষিত হয়ে যাচ্ছে। লাইব্রেরীতে মানুষ যায়না,খেলাধুলার মাঠেও মানুষ যায়না। পাড়ায় পাড়ায় মহল্লায় মহল্লায় এখন আড্ডা চলে। ফেন্সিডিলের ব্যবসা করে তাড়াতাড়ি বড়লোক হতে চায়।

শনিবার (৭ডিসেম্বর) সন্ধ্যায় বন্দর শাহীমসজিদস্থ সাধারন পাঠাগারে আয়োজিত হেমন্তের কবিতা পাঠ ও গুনিজন সংবর্ধণানুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,আমরা রাজনীতি করি তাদের দায়িত্ব হচ্ছে মানুষকে সচেতনতা বৃদ্ধি করা। ভাল মানুষের নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে হবে। সমাজ পরিবর্তনে যদি ভাল মানুষের নেতৃত্ব না আসে তালে এ সমাজ তথা দেশ এগিয়ে নেয়া সম্ভব না।

রাজনীতির বিষবাস্প যেভাবে ছড়িয়ে যাচ্ছে এ অবস্থা থেকে পরিত্রান পেতে হলে আমাদের সচেতনতা তৈরী করতে হবে। আজকে বিভিন্ন জায়গায় ব্যবসায়ী ও মাদকাসক্ত ব্যাক্তিরা রাজনীতিতে প্রবেশ করতে চেষ্টা করছে।

তাই এ সমাজে শিক্ষিত, প্রতিষ্ঠিত ও বিবেকবান ব্যাক্তিদের সচেতনতামুলক আন্দোলনের মাধ্যমে ভাল নেতৃত্ব তৈরী করতে হবে। তবেই বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবে রুপ নিবে।

বন্দর থানা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলহাজ¦ আবেদ হোসেনের সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক মুক্ত তথ্যের সম্পাদক শাহীন রেজা।

সময়ের আহবান শিশু কিশোর সংগঠনের আয়োজক সাইদুর রহমান সরদার ও ২২নং ওয়ার্ড আ’লীগনেতা দেওয়ান মোহাম্মদ আলীর সার্বিক তত্বাবধানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, মুছাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মুজিবুর রহমান,বন্দর পৌর আ’লীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, ২২নং ওয়ার্ড আ’লীগনেতা কাজী শহিদ আহমেদ, মোঃ শামীম আহমেদ, মুজাহিদুল ইসলাম জনি, বন্দর ইউনিয়ণ যুবলীগ সভাপতি আলী হোসেন, ২২নং ওয়ার্ড আ’লীগনেতা সালাউদ্দিন, মোঃ নাজমুল, ২১নং ওয়ার্ড আ’লীগনেত্রী রাশিদা বেগম, মহানগর যুব মহিলালীগ আহ্বায়ক নুরুন নাহার সন্ধ্যা, মানবাধিকার কর্মী জাহাঙ্গীর,বন্দর ১নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা উজ্জল দাস প্রমূখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart