1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন

আতিকুল-তাপসকে ওয়ার্কার্স পার্টির সমর্থন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ১৬৪

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার ফজলে নূর তাপসের প্রার্থিতাকে স্বাগত ও সমর্থন প্রদান করেছে ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর কমিটি।

শনিবার ঢাকা মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলীর এক জরুরি সভায় এ সমর্থন জানানো হয়।

সভায় বলা হয়, এই নির্বাচনে তাদের বিজয় গত পাঁচ বছরে মহানগরবাসীর যে দুর্ভোগ সৃষ্টি হয়েছিল তার আবসান ঘটবে। বিশেষ করে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে দুর্নীতি, দুর্বৃত্তায়ন ও চরম অদক্ষতার কারণে নগরবাসীর মধ্যে যে ক্ষোভ ও হতাশা তৈরি করেছিল তা দূর হবে। উত্তর সিটি কর্পোরেশনে প্রয়াত মেয়র আনিসুল হক সৃষ্ট প্রকল্পসমূহে যথাযথ বাস্তবায়নের মধ্যদিয়ে নগরবাসী দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ করবেন।

সভায় আরও বলা হয়, ঢাকা মহানগরে ডেঙ্গু প্রতিরোধ, রাস্তাঘাট নিয়মিত সংস্কার, নতুন এলাকায় রাস্তাঘাট নির্মাণ, নগর দরিদ্র বিশেষ করে হকার-রিকশা ও বস্তিবাসীদের পুনর্বাসন, যান চলাচলে শৃঙ্খলা আনায়ন, যানজট ও জলজট নিরসন, মহানগরের বায়ুদূষণ রোধ, পরিবেশ রক্ষা ও সর্বোপরি একটি পরিচ্ছন্ন মহানগর গড়ে তুলবেন।

সভায় আশা প্রকাশ করা হয়, নির্বাচন ও নির্বাচন কমিশন সম্পর্কে জনমনে যে অনাস্থা সৃষ্টি হয়েছে তা নিরসনে নির্বাচন কমিশন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন। একটি অবাধ নিরপেক্ষ নির্বাচনে ভোটারদের ভোট প্রদানে সুযোগ দেয়ার মধ্য দিয়ে নগরবাসীর নির্বাচন সম্পর্কে আস্থা তৈরি হবে।

বিএনপিকে নির্বাচন থেকে পালিয়ে না গিয়ে জনগণের মুখোমুখি হওয়ার আহ্বান জানানো হয় সভায়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart