1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৭:৪৬ পূর্বাহ্ন

আবাহনী কোয়ার্টার ফাইনালে

ক্রীড়া প্রতিবেদক (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ২১২

চট্টগ্রাম আবাহনী ও বসুন্ধরা কিংসের পর টিভিএস ফেডারেশন কাপ ফুটবলের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়েছে আবাহনী ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের। আজ (বৃহস্পতিবার) বঙ্গবন্ধু স্টেডিয়ামে ‘এ’ গ্রুপের শেষ ম্যাচে আবাহনী ৫-১ গোলে আরামবাগকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে উঠেছে কোয়ার্টার ফাইনালে। দুই ম্যাচ হেরে আরামবাগের বিদায়ে গ্রুপের দ্বিতীয় দল হিসেবে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয় পুলিশ ফুটবল ক্লাবেরও।

গত মৌসুমের লড়াকু আরামবাগ এবার ভঙ্গুর। ক্যাসিনো কান্ডের পর ক্লাবটি প্রিমিয়ার লিগে খেলবে না বলেই গুঞ্জন ছিল ফুটবল অঙ্গনে। শেষ পর্যন্ত তারা জোড়াতালির দল গড়ে ক্লাবটি। কোচ মারুফুল হকও আরামবাগ ছেড়ে পাড়ি জমান চট্টগ্রাম আবাহনীতে। সাদামাটা সেই দল নিয়ে মৌসুমের প্রথম দুই ম্যাচেই মাঠে অসহায় ছিল ক্লাবটি।

প্রথম ম্যাচে পুলিশ ফুটবল ক্লাবের কাছে ৩-১ গোলে হারের পর দ্বিতীয় ম্যাচে হারের ব্যবধান ৫-১। দুই ম্যাচে ৮ গোল খেয়ে ফেডারেশন কাপ থেকে বিদায় নিলো অখ্যাত খেলোয়াড়দের নিয়ে গড়া দলটি।

ম্যাচের ৬ গোলের ৫টিই হয়েছে দ্বিতীয়ার্ধে। ৯ মিনিটে নাইজেরিয়ান সানডের করা গোলে আবাহনী এগিয়ে গেলেও ব্যবধান দ্বিগুণ করতে তাদের অপেক্ষা করতে হয়েছে ৫১ মিনিট পর্যন্ত। দ্বিতীয় গোলটি করেছেন নাবিব নেওয়াজ জীবন।

ডিফেন্ডার নাসির উদ্দিন চৌধুরীর গোলে আবাহনীর ব্যবধান ৩-০ হয় ৫৭ মিনিটে। ৭৩ মিনিটে মামুনুলের গোলে আবাহনী এগিয়ে যেতে থাকে বড় জয়ের দিকে। সানডের পরিবর্তে মাঠে নেমেই আবাহনীর পঞ্চম গোল করেন ফয়সাল আহমেদ সিতুল।

পুলিশের বিরুদ্ধে আরামবাগের নামের পাশে একটি গোল যোগ হয়েছিল প্রতিপক্ষের আত্মঘাতীর সুবাদে। আবাহনীর বিরুদ্ধে অবশ্য আরামবাগের গোলটি ছিল কষ্টের ফসল। মুরাদ হোসেন গোল করে খাতা খোলার কয়েক মিনিট পরই ম্যাচের শেষ বাঁশি বাজান রেফারি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart