1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:৫০ অপরাহ্ন

ইজতেমায় অংশ নিয়েছেন ক্রিকেটার মুশফিক, পথে মাশরাফি ও সাকিব

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০
  • ২২২

বাংলাদেশ ক্রিকেটের জাতীয় দলের টেস্ট অধিনায়ক ক্রিকেটার মুশফিকুর রহিমসহ কয়েকজন ক্রিকেটার শনিবার টঙ্গীতে ৫৫তম বিশ্ব ইজতেমা ময়দানে হাজির হয়েছেন। তারা বিদেশি নিবাসে অবস্থান নিয়ে শেষ পর্বের আখেরি মোনাজাতে অংশ নেবেন বলে জানা গেছে।

শনিবার রাতে সাকিব আল হাসান ও তামিম ইকবালসহ আরও কয়েকজন ক্রিকেটার ইজতেমা ময়দানে পৌঁছানোর কথা রয়েছে বলে জানিয়েছেন বিশ্ব ইজতেমার (নিজামউদ্দিন মারকাজের) সুরা সদস্য মিডিয়া সমন্বয়কারী মো. সায়েম।

সায়েম আরও জানান, নিজামউদ্দিন মারকাজের সা’দ অনুসারীদের আয়োজনে ১৭ জানুয়ারি থেকে তিনদিনের বিশ্ব ইজতেমা শুরু হয়েছে। ১৯ জানুয়ারি রোববার আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হবে এবারের ইজতেমা। এ দফার দ্বিতীয় দিনে জাতীয় ও আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনের খ্যাতিমান ক্রিকেটার মুশফিকুর রহিম, সোহরাওয়ার্দী শুভ, জুনায়েদ সিদ্দিকী, রাকিবুল হাসান ও শাহরিয়ার নাফিজ ইতোমধ্যে ইজতেমা ময়দানে অবস্থান নিয়েছেন।

মাশরাফি বিন মর্তুজা এমপি, সাকিব আল হাসান এবং তামিম ইকবালসহ কয়েকজন ক্রিকেটার আখেরি মোনাজাতে অংশ নিতে শনিবার রাতে ইজতেমা ময়দানে আসার কথা রয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart