1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:২৭ পূর্বাহ্ন

ইয়াবা দিয়ে ফাঁসানো চেষ্টা, তিন পুলিশসহ ৪ জন কারাগারে

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ১৪১

টাঙ্গাইলের সখীপুরে পকেটে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে পাঁচ পুলিশ ও দুই সোর্সসহ সাতজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। এদের মধ্যে শুক্রবার (২৯ নভেম্বর) সকালে গ্রেফতার তিন পুলিশ সদস্যসহ চার জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এরা হলেন- টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাঁশতৈল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই), দুই কনস্টেবল গোপাল সাহা ও রাসেল এবং পুলিশের সোর্স হাসান। এ ঘটনায় পলাতক অন্য তিনজনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

দুপুরে সংবাদ সম্মেলন করে টাঙ্গাইল পুলিশ সুপার (এসপি) সঞ্জিত কুমার রায় জানান, পাঁচ পুলিশ সদস্য ও দুই সোর্সসহ অভিযুক্ত সাতজনের বিরুদ্ধে সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আয়নুল হক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। শুক্রবার সকালে চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করা হয়। পরে আদালত তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানো নির্দেশ দেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (২৮ নভেম্বর) টাঙ্গাইলের সখীপুর উপজেলার গাবিলার বাজার এলাকায় দিনমজুর হাতিয়া রাজাবাড়ির ভাতকুড়াচালার ফরহাদ মিয়ার ছেলে বজলুরের (২৬) পকেটে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করেন এএসআই রিয়াজুলসহ সাদা পোশাকে থাকা পাঁচ পুলিশ সদস্য ও দুই সোর্স। সেসময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ওই চারজনকে আটক করে গণপিটুনি দিয়ে একটি কক্ষে আটকে রাখে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে তাদের উদ্ধার করে সখীপুর এবং মির্জাপুর থানা পুলিশ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart