1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন

ঈদের সাত পর্বের ধারাবাহিক ‘ডলার’ নিয়ে আসছেন নির্মাতা সোহেল তালুকদার

এম এ এইচ সাগর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ১৩৯

আসছে কোরবানি ঈদকে সামনে রেখে নির্মাতা সোহেল তালুকদার  সাত পর্বের ধারাবাহিক নাটক নির্মাণ করছেন। নাটকের নাম ‘ডলার’। নাটকটি রচনা করেছেন বরজাহান হোসেন। ‘ডলার’ নাটকটির কেন্দ্রীয় চরিত্র বিদেশ ফেরত যুবক মোমিন। কাউকে কিছু না জানিয়ে প্রায় চার বছর পর হঠাৎ করে একদিন ইটালি থেকে দেশে ফেরে মোমিন এবং জানায় এতদিন পর বিদেশ থেকে সে কোন টাকা পয়সা আনেনি তবে প্রচুর ডলার এনেছে। কথাটা এক কান দু’কান করে সারা এলাকায় ছড়িয়ে পড়ে।

মুহূর্তের মধ্যে সবার কাছে মোমিনের কদর বেড়ে যায়। চার বছর আগেও যারা মোমিনকে তুচ্ছ তাচ্ছিল্য করতো তারাই এখন মোমিনের পেছন পেছন ছুটে। মোমিনের বন্ধু-বান্ধব, প্রেমিকা, ঘটক, এলাকার পাতি নেতা থেকে শুরু করে বিল্ডিং এর কন্ডাকটর সহ সবার আকর্ষণ এখন মোমিন। পিছিয়ে নেই এলাকার চোরেরাও- তারাও ডলার বাগিয়ে নিতে নানারকম ফন্দি করে। শেষ পর্যন্ত কে মনিনের ডলারে ভাগ বসাতে পারে তা নিয়ে শুরু হয় তুমুল প্রতিযোগিতা। এমনই টান টান উত্তেজনার মধ্য দিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনী। নাটকটিতে অভিনয় করছেন মীর সাব্বির, মৌসুমী হামিদ, ফারজানা রিক্তা, মাহমুদুল ইসলাম মিঠু, শফিক খান দিলু, চমক তারা, ওবিদ রেহান, তারিক স্বপন, বিনয় ভদ্র, নূর ই আলম নয়ন, আমিন আজাদ, নীলা ইসলাম, আল সামাদ রুবেল, প্রবীর দত্ত, হীরা খান, কেয়া চক্রবর্তী, সাদিয়া, দীপিকা চৌধুরী প্রমুখ। ধারাবাহিকটির নির্বাহী প্রযোজক লিপি আক্তার নিশু এবং প্রযোজনা প্রতিষ্ঠান নব্য সকাল ক্রিয়েটিভ মিডিয়া।

পরিচালক সোহেল তালুকদারের সঙ্গে এ প্রসঙ্গে কথা হলে তিনি জানান একুশে টেলিভিশনে ঈদের দিন রাত ৯.২০টা থেকে টানা সাত দিন প্রচারিত হবে নাটকটি। এছাড়া গত ৭ জুলাই থেকে একুশে টেলিভিশনে প্রচারিত হচ্ছে তার পরিচালিত মেগা ধারাবাহিক নাটক ‘ভ্যাজাইল্লা গ্রাম’। ধারাবাহিকটি রচনা করেছেন এন ডি আকাশ। একুশে টেলিভিশনে ৭ জুলাই থেকে প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবার রাত ৮টা ৩০টায় নিয়মিত প্রচারিত হচ্ছে এই মেগা ধারাবাহিকটি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart