1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:২২ অপরাহ্ন

উত্তরা ও কারওয়ানবাজারে ডিএনসিসির অভিযান

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৪

অবৈধ স্থাপনা উচ্ছেদে রাজধানীর উত্তরা ও কারওয়ানবাজারে অভিযান পরিচালনা করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার উত্তরা ৬ ও ৮ নম্বর সেক্টরে অঞ্চল-১ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলকার নায়ন এবং কারওয়ানবাজার এলাকায় অঞ্চল-৫ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ হোসেন উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

উত্তরায় অভিযানকালে ফুটপাত ও সড়কে অবৈধভাবে স্থাপিত প্রায় ১৫০টি অস্থায়ী দোকান, টং ঘর, শেড ইত্যাদি উচ্ছেদ করা হয়। এছাড়া ফুটপাত ও সড়কে নির্মাণসামগ্রী রাখার অপরাধে এক ব্যক্তিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া ফার্মগেট থেকে বিজ্ঞান কলেজ হয়ে তেজগাঁও -পান্থপথ লিংক রোড সড়ক ও ফুটপাতসহ কারওয়ান বাজারের বিভিন্ন গলি অবৈধ দখলমুক্ত করা হয়েছে। এ সময় ২৭০টির বেশি ভাসমান, অস্থায়ী স্থাপনা অপসারণ করা হয়। মুরগি পট্টির ফুটপাত অবৈধ দখলমুক্ত করে তা দোকানের মালিকদের মাধ্যমে পরিষ্কার করানো হয়। পাশাপাশি দোকানের বাইরের ফুটপাত অবৈধ দখলের কারণে এক ফল দোকান মালিকের কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

ডিএনসিসির অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ও ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart